স্বামীর পরকীয়া ফাঁস, রাস্তায় কাঁদলেন রাখি

সংগৃহীত ছবি

স্বামীর পরকীয়া ফাঁস, রাস্তায় কাঁদলেন রাখি

অনলাইন ডেস্ক

দিন কয়েক আগেই মাকে হারিয়েছেন আলোচিত বলিউড অভিনেত্রী ও রিয়ালিটি শো স্টার রাখি সাওয়ান্ত। সেই শোক সামলে উঠতে না উঠতেই আরেকটি বড় ধাক্কা খেলেন তিনি। বলিউড এ অভিনেত্রী প্রতারিত হয়েছেন। তাও আবার স্বামী আদিল দুরানির কাছ থেকে।

জানালেন, তার সংসার ভাঙার মুখে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যমের সামনে হাতজোড় করে রাখি অনুরোধ করে বলেন, ‘দয়া করে আদিলের সাক্ষাৎকার নেবেন না। সংবাদের শিরোনামে এনে ওকে আর সুবিধে পাইয়ে দেবেন না!’

ঘটা করে বিয়ের বিষয়টি সবাইকে জানানো, নাম পরিবর্তন ও পবিত্র ওমরাহ পালনসহ নানা বিষয়ে সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন রাখি আর আদিল। হঠাৎ করে তাদের মধ্যে কী এমন হল যে সংসারই ভেঙে যাচ্ছে? 

অবশেষে মুখ খুললেন এ অভিনেত্রী।

রাখির অভিযোগ, তাঁর স্বামী আদিল পরকীয়ায় জড়িয়েছেন। তিনি বলেন, ‘যে মেয়েটির সঙ্গে  আদিল পরকীয়ায় জড়িয়েছেন, সে এবার হুমকি দিচ্ছে। বলছে, আমার থেকে মুক্তি পেলেই আদিল ওর কাছে চলে যাবে। চ্যালেঞ্জ ছুড়েছে। আর আমি কী করছি! আমি এতটাই ভুলের মধ্যে ছিলাম? আদিলের মতলব বুঝতে পারিনি!’

রাখির মনে হচ্ছে, আদিল ইন্ডাস্ট্রিতে পরিচিতি পেতে তাকে ব্যবহার করেছেন। এখন যখন সারা দেশের মানুষ তাকে চেনে, রাখিকে আর প্রয়োজন নেই।   তিনি বলেন, আমি না থাকলে ওকে কে চিনত? আর আমি কী বোকা!

এক বছর প্রেমের সম্পর্কের পর আদিলের সঙ্গে দাম্পত্যজীবন শুরু করেছিলেন রাখি। তাদের বিয়ের বিষয়টি আদিলই প্রকাশ্যে আনতে দেননি, জানান রাখি। শেষে জোর করে নিজেই জানিয়ে দেন সবাইকে। তখনও আভাস দিয়েছিলেন, পরকীয়া প্রেমে জড়িয়েছেন তার সদ্যবিবাহিত স্বামী। এতো ভালবাসা দিয়েও আদিলকে ধরে রাখতে না পারার যন্ত্রণা উগরে দেন রাখি।