৫ কোটি টাকা মূল্যের হেরোইনসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

সংগৃহীত ছবি

৫ কোটি টাকা মূল্যের হেরোইনসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

অনলাইন ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈর ও নওগাঁয় অভিযানে প্রায় পাঁচ কোটি টাকা মূল্যের ৫ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। চক্রটি মাদক বহনে ব্যবহার করতো নারীদের।

গ্রেফতারকৃতরা হলেন চক্রের অন্যতম হোতা মো. শাকিবুর রহমান ওরফে শাকিব (৩৫), তার স্ত্রী মোছা. রাজিয়া খাতুন (৩৩) ও মোছা. সেলিনা খাতুন ওরফে শিরিনা (৩৮)। বৃহস্পতিবার দিনগত রাতে র‌্যাব সদরদপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১২ যৌথ অভিযানে গাজীপুরের কালিয়াকৈর থেকে তাদের গ্রেফতার করে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে কাওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংস্থাটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, চক্রটি পার্শ্ববর্তী দেশ থেকে রাজশাহীর গোদাগাড়ীর সীমান্তবর্তী এলাকা দিয়ে নদীপথে প্রতি মাসে ৪-৫ কেজি হেরোইন নিয়ে আসতো। মাদক পরিবহনের কৌশল হিসেবে শাকিব নারী সদস্যদের ব্যবহার করতো। তাদের মাদক কারবার চক্রে ১০-১২ জন সক্রিয় নারী সদস্য রয়েছে।

শাকিবের তথ্যে পরবর্তীতে নওগাঁয় তার বাসায় অভিযান করে স্ত্রী সেলিনা খাতুনকে গ্রেফতার করে র‍্যাব। মাদক বেশি হলে শাকিব অনেক সময় নিজেই মোটরসাইকেলে করে গ্রাহকের কাছে পৌঁছে দিতো।  চাহিদা অনুযায়ী বিভিন্ন জেলায় মাদক পাঠাতে চক্রটি যাত্রীবাহী বাস, লঞ্চ ও কুরিয়ার সার্ভিসও ব্যবহার করতেন বলে জানায় র‍্যাব।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক