চুরির অপবাদে নির্যাতন করে দুই শ্রমিককে হত্যা

প্রতীকী ছবি

চুরির অপবাদে নির্যাতন করে দুই শ্রমিককে হত্যা

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বিসিক শিল্পনগরীতে দুই নির্মাণ শ্রমিককে চুরির সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- মান্দার সগুনিয়া গ্রামের সামাদের ছেলে রেজাউল করিম (৪৫) ও চাঁপাইনবাবগঞ্জের রাকিব (৩৫)। তারা রাজশাহীর বসুয়া কদম তলা এলাকায় ভাড়া থাকতেন। পুলিশ এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাডার্ন ফুড কোম্পানির মালিক আব্দুল মালিকের ছেলের আব্দুল্লাহ (৩৮), তার শ্বশুর মাসুম রেজা (৫০), কর্মচারী ইমরান (২১) ও মইনুদ্দীন রিয়াল (১৯)।  

পুলিশের বোয়ালিয়া জোনের ডেপুটি কমিশনার আরেফিন জুয়েল জানান, আব্দুল্লার কারখানা সংলগ্ন বাড়িতে তারা নির্মাণ কাজ করছিল। বাড়ি থেকে তাদের কিছু টাকা চুরির অপবাদ এনে দুপুরে রেজাউল ও রাকিবকে আটক করে নির্যাতন করছিল। এ সময় তাদের হাত পায়ের নখ তুলে নেয়াসহ নির্মমভাবে নির্যাতন করে।

পুলিশ এ খবর গোপনে পেয়ে রাত সোয়া ৯টায় বোয়ালিয়া থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে গুরুতর আহত দুজনকে রামেক হাসপাতালে পাঠায় এবং জড়িত চারজনকে ঘটনাস্থল থেকে আটক করে।

রেজাউল ও রাকিবকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণার পর কিছুক্ষণ পর আরেকজনকে মৃত ঘোষণা করে। লাশ মর্গে রয়েছে। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

news24bd.tv/কামরুল