সন্তানদের সামনেই স্ত্রীকে পিটিয়ে মারলেন স্বামী 

সংগৃহীত ছবি

সন্তানদের সামনেই স্ত্রীকে পিটিয়ে মারলেন স্বামী 

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্ত্রী আঁখি আক্তারকে হাত-পা বেঁধে দুই সন্তানের সামনে হাতুড়িপেটা করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে উপজেলার পিরোজপুর ইউপির চেঙ্গাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী সাইদুল ইসলাম।

স্বজনদের অভিযোগ, পারিবারিক কলহের জেরে সাইদুল তার স্ত্রীকে হাতুড়িপেটা করে পালিয়ে যান।

পরে আঁখিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোঘণা করেন চিকিৎসক।  

জানা যায়, ১৫ বছর আগে আঁখি আক্তারের সঙ্গে সাইদুল ইসলামের বিয়ে হয়। দাম্পত্য জীবনে অর্ণব ও সিয়াম নামের তাদের দুই সন্তান রয়েছে। তবে বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল।

নানা অজুহাতে সাইদুল তার স্ত্রীকে মারধর করতেন। বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সন্তানদের সামনেই আঁখির হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে পেটাতে থাকেন সাইদুল। এতে জ্ঞান হারিয়ে ফেলেন আঁখি। এ সময় সন্তানদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যান সাইদুল।

নিহত আঁখির ১২ বছরের ছেলে অর্ণব জানায়, তার বাবা-মা প্রায়ই ঝগড়া করতেন। বৃহস্পতিবার রাতেও তাদের ঝগড়া হয়। একপর্যায়ে তার মায়ের হাত-পা বেঁধে ঘরে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন তার বাবা। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এলে পালিয়ে যান তার বাবা।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম বলেন, রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।  
news24bd.tv/আলী