আঁখির অবস্থার অবনতি, আইসিইউতে ভর্তি

আঁখির অবস্থার অবনতি, আইসিইউতে ভর্তি

অনলাইন ডেস্ক

বিস্ফোরণে গুরুতর আহত অভিনেত্রী শারমিন আঁখির শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন এ অভিনেত্রীকে গতকাল বৃহস্পতিবার দুপুরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

আজ শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন জানান, তিনি এখনো আইসিইউতেই আছেন, তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তিনি আরও বলেন, গতকাল দুপুরে হঠাৎ তাঁর শ্বাসকষ্ট শুরু হয়, জ্বরও ছিল।

শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি।

উল্লেখ্য,  শনিবার মিরপুরের একটি শুটিংবাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন অভিনেত্রী শারমিন আঁখি। সেদিনই তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের ৩৫ ভাগ পুড়ে যায়।

এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাঁকে প্লাজমা দিতে হয়েছে।

ইমদাদুল হক মিলনের ‘প্রিয় দর্শনী’ উপন্যাস অবলম্বনে ‘অমীমাংসিত প্রেম’ নামে একটি নাটকের শুটিং করছিলেন আঁখি। কীভাবে এই বিস্ফোরণ ঘটেছে, জানতে চাইলে নাটকের পরিচালক আশফাকুল আলম বলেন, ‘আমরা কিছুই বুঝতে পারছি না, কীভাবে বিস্ফোরণ ঘটল। তবে নতুন বাসা, মেকআপ রুমে গ্যাস জমে থাকতে পারে। ’

আঁখির স্বামী নাট্যনির্মাতা রাহাত কবির  বলেন, ‘আঁখি আমাকে জানায়, শুটিংয়ের জন্য তৈরি হতে চুল স্ট্রেট করে নিচ্ছিল। সকেট থেকে স্ট্রেট মেশিনের প্লাগ খোলার সময় ভয়াবহ শব্দ হয়। পরে আর তার কিছু মনে নেই। ধারণা করা হচ্ছে, রুমে গ্যাস জমে ছিল, স্পার্কিং থেকে আগুন ধরে যায়। ’

নাটক, বিজ্ঞাপন, স্বল্পদৈর্ঘ্য সিনেমা ও মডেলিংয়ের পর ২০১৮ সালে নাম লেখান সিনেমায়। প্রথম সিনেমা ছিল ‘ইতি, তোমারই ঢাকা’। এই সিনেমার ১১ জন নির্মাতার ১১টি গল্পের মধ্যে ‘জিন্নাহ ইজ ডেড’-এ অভিনয় করে প্রশংসা পান আঁখি। পরে ‘কোনো এক কালে’, ‘জাস্ট এ জোক ডার্লিং’সহ বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাঁকে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক