অর্থাভাবে বিউটি পার্লারেও কাজ করেছেন কাঞ্চন মল্লিক!

সংগৃহীত ছবি

অর্থাভাবে বিউটি পার্লারেও কাজ করেছেন কাঞ্চন মল্লিক!

অনলাইন ডেস্ক

টালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। এর বাইরেও পরিচিতি রয়েছে তার। তিনি একজন বিধায়ক। তারকা থেকে বিধায়ক, এ পর্যন্ত আসার পথটা মোটেও সহজ ছিল না।

এজন্য করতে হয়েছে নানা সংগ্রাম। এক সময় অর্থ উপার্জনের উদ্দেশে এবং সংসারের হাল ধরার জন্য বিউটি পার্লারে কাজ করতে হয়েছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক খবরে বলা হয়েছে, টালিগঞ্জ স্টুডিওপাড়ায় কোনো পরিচিতি ছিল না কাঞ্চনের। তবে দুচোখে স্বপ্ন ছিল।

অভিনয়ের প্রতি ছিল টান। সেই স্বপ্নের ইচ্ছেডানায় ভর করে এগিয়ে যেতে থাকেন। থিয়েটারে যোগ দেন। এরপর টেলিভিশনের পর্দা থেকে বড়পর্দায় হাজির হয়ে বনে যান জনপ্রিয় অভিনেতা। পাশাপাশি একজন রাজনৈতিক ব্যক্তিত্বও তিনি।

অভিনেতা হওয়ার আগে এক প্রসাধনী সংস্থার ওয়ার্কশপ করেছিলেন। সেখানে বিউটি পার্লালের সব কাজ শেখেন। ফেসিয়াল, মেহেদি, মাথার চুলে কাঁচি চালানোও দক্ষতার সঙ্গে শেখেন। প্রায় পাঁচ বছর কাজ করেন বিউটি পার্লারে।

শাশ্বত চট্টোপাধ্যায়ের শো অপুর সংসারে একবার জীবনের এই সংগ্রামের কথা জানিয়েছিলেন কাঞ্চন। প্রতিষ্ঠিত হওয়ার আগে অনেক কটু কথাও শুনতে হয়েছে তাকে। এ বিষয়ে জানিয়েছিলেন, এলাকার লোক কটু কথা বলতেন। লোকজন তাকে বলতেন, কিছু করিস না। সারাদিন বসে থাকিস, সংসার চলবে কী করে।

তবে এলাকার মানুষের এসব কথার জবাবে তিনি বলতেন, আপনাকে পাড়ার মানুষ চেনে। প্রতিদিন দেখে। আর আমায় দেখার জন্য একাডেমিতে টিকিট কেটে যেতে হয়।

কাঞ্চন বর্তমানে উত্তরপাড়ার বিধায়ক। অনেক সংগ্রামের পর সফল হলেও দাম্পত্য জীবন নিয়েও আলোচনায় এসেছেন তিনি। স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিয়েবিচ্ছেদ এখন আইনি পর্যায়ে। একমাত্র ছেলে রয়েছে স্ত্রীর কাছে। পাশাপাশি বান্ধবী শ্রীময়ীর সঙ্গে নাম জড়িয়েও আলোচনা-সমালোচনায় রয়েছেন এই অভিনেতা।

news24bd.tv/আলী