গুঞ্জনে মেসির রহস্যময় জবাব

সংগৃহীত ছবি

গুঞ্জনে মেসির রহস্যময় জবাব

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপের আগে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি বলেছিলেন এটাই তার শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে। বিশ্বকাপ মঞ্চে তাকে আর দেখা যাবে না। ফ্রান্সকে হারিয়ে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ শিরোপা জিতে আলবিসেলেস্তেরা। বিশ্বকাপ জয়ের পর মেসি বলেছিলেন তিনি বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে আরও কয়েক দিন খেলে যেতে চান।

 

তবে বিশ্বকাপ মঞ্চে আর্জেন্টাইন সুপারস্টারকে দলে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেছিলেন আলবিসেলেস্তে কোচ ও সতীর্থ ফুটবলাররা। এবার কি সে স্বপ্ন পূরণ করতে যাচ্ছেন মেসি?

সম্প্রতি প্যারিসে আর্জেন্টিনার ওলে পত্রিকাকে বিশেষ এক সাক্ষাৎকার দেন লিওনেল মেসি। দীর্ঘ সেই সাক্ষাৎকারে ২০২৬ বিশ্বকাপে মেসির খেলার প্রসঙ্গ টানেন ওলে পত্রিকার দুই সাংবাদিক মারিয়ানো দায়ান ও হার্নান ক্লজ। মেসিকে প্রশ্ন করা হয় ২০২৬ বিশ্বকাপে তাকে দেখা যাবে কি না? 

জবাবে মেসি বলেন, জানি না।

বয়সের কারণে আমার কাছে মনে হয় সে পর্যন্ত খেলা কঠিন। আমি ফুটবল খেলতে ভালোবাসি, আমি যা করি তা আমি পছন্দ থেকে করি। যতক্ষণ না আমি ভালো থাকি এবং ফিট বোধ করি এবং এটি উপভোগ করতে থাকি, আমি এটি করে যাই। তবে আগামী বিশ্বকাপ পর্যন্ত অনেকটাই সময় এখনো।  

কোচ লিওনেল স্কালোনিও চায় মেসি খেলি। ২০২৬ বিশ্বকাপে ১০ নম্বর জার্সিতে মেসিকে দেখতে চান তিনি। মেসি আরও বলেন, আমি এখনই কিছু আশা করছি না। আমি এর পুনরাবৃত্তি করবো কি না। বয়স এবং সময়ের কারণে, এটি আমার কাছে কঠিন বলে মনে হয়। তবে এটা নির্ভর করছে আমার ক্যারিয়ার কেমন যাচ্ছে তার ওপর। আমি ৩৬ বছর বয়সী হতে যাচ্ছি। আমি দেখতে চাইছি আমার ক্যারিয়ার কোথায় যাচ্ছে, আমি কি করতে যাচ্ছি এবং এটি অনেক কিছুর উপর নির্ভর করে।

news24bd.tv/আলী