শ্যুটিং সেটে মিলনে লিপ্ত হতেন এই অভিনেত্রী

শ্যুটিং সেটে মিলনে লিপ্ত হতেন এই অভিনেত্রী

অনলাইন ডেস্ক

৫৩ বছর বয়সেও নিজের গ্ল্যামারে মুগ্ধ করছেন কোটি কোটি অনুরাগীকে। সুপারহট হওয়ার পাশাপাশি সুপারকুলও তিনি।  আবারও বরাবরই সোজাসাপটা কথা বলতে পছন্দ করেন। এমনকি যতবারই তাকে যৌনতা নিয়ে প্রশ্ন করা হয়েছে, ততবারই অকপট উত্তর দিয়েছেন।

বলছি হলিউড গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজের কথা।

একবার প্রিয় বন্ধু লিয়া রেমিনির সঙ্গে অ্যান্ডি কোহেনের চ্যাট শোতে গিয়েছিলেন জেলো। সেখানে ‌‘নেভার হ্যাভ আই এভার’ খেলার বন্দোবস্ত করেছিলেন সঞ্চালক। ওই খেলার দরুন অভিনেত্রী নিজের যৌন জীবনের গোপন কথা ফাঁস করেন।

জেনিফার এবং লিয়াকে প্রশ্ন করা হয়েছিল, কখনও শ্যুটিংয়ের ফাঁকে নিজের ট্রেলারে সেক্স করেছেন? লিয়া বলেন, ‘না। আমি এই ধরনের কোনও কাজ করিনি। ’ তিনি ওই কথা বলার সময়েই জেলো নিজের ককটেলের গ্লাসে চুমুক দেন। অর্থাৎ তিনি বিষয়টি স্বীকার করে নেন।

লিয়া অবাক হয়ে জিজ্ঞেস করেন, ‘তুমি সত্যিই করেছ? সত্যি?’ এর পরিপ্রেক্ষিতে দুষ্টু অভিব্যক্তি দেখা যায় অভিনেত্রীর মুখে। যা দেখে লিয়া হেসে জড়িয়ে ধরেন তাকে।

জেনিফার মিষ্টি কায়দায় বলেন, ‘কী করব? আমি ৪০টির বেশি ছবিতে কাজ করেছি। কাজের ফাঁকেই সময় বের করতে হতো!’

২০১১ সালে নৃত্যশিল্পী ক্যাসপার স্মার্টের সঙ্গে প্রেম করতেন। বেবি ড্যাডি মার্ক অ্যান্টনির সঙ্গে বিচ্ছেদের পরেই ক্যাসপারের সঙ্গে আলাপ হয়েছিল সংগীত শিল্পীর। লস এঞ্জেলেসে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছিল দু'জনকে। গোটা ব্যাপারটা বেশ ক্যাজুয়াল ছিল। সেই সময় ক্যাসপারের এক বন্ধু সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, অভিনেত্রী তথা সংগীত শিল্পী যৌনতায় লিপ্ত হতে ভালোবাসেন।

বর্তমানে বড়পর্দার ব্যাটম্যান বেন অ্যাফ্লেককে বিয়ে করেছেন জেনিফার লোপেজ। বেশ ভালোই চলছে তাদের সংসার।

news24bd.tv/তৌহিদ