এলাহি আয়োজনে থানাতেই বিয়ে!

সংগৃহীত ছবি

এলাহি আয়োজনে থানাতেই বিয়ে!

অনলাইন ডেস্ক

একজন হারিয়েছেন স্ত্রী আর একজন হারিয়েছেন স্বামীকে। ফলে দীর্ঘদিন ধরেই তারা নিঃসঙ্গ জীবনযাপন করছিলেন। দু’জনেই আবার পুলিশ কর্মকর্তা। কাজ করছিলেন একই থানাতে।

পরে নিজেদের মধ্যে ভালো লাগা থেকে শুরু হয় প্রেম। যা গড়ায় বিয়েতে। ভারতের দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর থানার দুই সিভিক পুলিশকর্মী রানু জানা ও স্বরূপ প্রামাণিকের জীবনে ঘটে গেল এমনই ঘটনা। বৃহস্পতিবার তাদের বিয়ে দেন ওই থানার অন্য পুলিশ সদস্যরা।
থানাতেই হয় তাদের বিয়ে। খবর আনন্দবাজার।

মথুরাপুর থানা সূত্রে খবর অনুযায়ী, তালপুকুরের বাসিন্দা স্বরূপ একজন সিভিক পুলিশ। সম্প্রতি অসুস্থতার কারণে তার স্ত্রী মারা যান। অন্যদিকে, দেবীপুর এলাকার বাসিন্দা রানুর স্বামীও এক জন সিভিক পুলিশ ছিলেন। সম্প্রতি তিনিও মারা যান। স্বামীর মৃত্যুর পর তার সেই চাকরি রানু পেয়েছিলেন।

স্বরূপ এবং রানু দু’জনেই মথুরাপুর থানাতেই কর্মরত। একে অপরের সঙ্গে মেলামেশা করতে করতে প্রেমে পড়ে যান তারা। বিষয়টি প্রকাশ্যে এলে তাদের দু’জনের সম্মতিতে মথুরাপুর থানাতেই বিয়ের আয়োজন করেন থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা। মথুরাপুর থানার এসআই অনুপ মজুমদারের উদ্যোগে বৃহস্পতিবার থানাতেই বিয়ে সম্পন্ন হয়।

বৃহস্পতিবার পাত্র স্বরূপ এবং পাত্রী রানুর বিয়ে উপলক্ষে মথুরাপুর থানায় সাজসাজ রব ছিল। থানার দুই পুলিশকর্মীর বিয়েতে এলাহি আয়োজন করা হয় মথুরাপুর থানার পক্ষ থেকে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের জন্য ভুরিভোজের আয়োজনও করা হয়েছিল।

এই প্রসঙ্গে পাত্রী রানু বলেন, ‘আমি খুব খুশি। আমার মা-বাবা-ভাই সবাই এসেছে বিয়েতে। থানার সবাইকে ধন্যবাদ। থানার বড়বাবুকে অনেক অনেক ধন্যবাদ। আমার বাবাকেও ধন্যবাদ। বাবা আমার জন্য অনেক কিছু করেছে। আমি এত খুশি যে বলে বোঝাতে পারব না। ’

পাত্র স্বরূপ বলেন, ‘আমি ভাবতে পারিনি এ রকম ভালোভাবে আয়োজন করে আবার নতুন জীবন শুরু করব। থানার সকলকে ধন্যবাদ। আমার সিভিক ভাইদেরও ধন্যবাদ। সকলে উপস্থিত থেকে আমাদের আশীর্বাদ করেছেন। ’

news24bd.tv/আলী