চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সংগৃহীত ছবি

চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বগুড়ায় চোরাই মোটরসাইকেলসহ গোলাম গাউস (২৪) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে। তিনি শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানা গেছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে শহরের বনানী থেকে তাকে মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু বলেন, গোলাম গাউছ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

জেলা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বনানী এলাকা থেকে মোটরসাইকেলসহ গোলাম গাউছকে আটক করা হয়। তার হেফাজতে থাকা হোন্ডা ব্র্যান্ডের মোটরসাইকেলটির মালিকানার স্বপক্ষে তিনি কোনো প্রমাণ দেখাতে পারেননি।

এমনকি তিনি মোটরসাইকেলের বিষয়ে কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি। এ কারণে চোরাই মোটরসাইকেল সংরক্ষণের অভিযোগে আজ তার নামে শাজাহানপুর থানায় মামলা করা হয়। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে গোলাম গাউছকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী