‌‘মাকে মারধর করা’ নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫

‌‘মাকে মারধর করা’ নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় ২৫ জন আহত হয়েছেন। আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বেলা ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার পানিশ্বর ইউনিয়নের মুন্সিবাড়ি ও সাইদুল্লাহর বাড়ির লোকজনের মধ্যে এই সংঘর্ষ হয়।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে মুন্সিবাড়ির আলী আকবরের ছেলে সাদ্দাম হোসেন তার মাকে মারধর করলে তার মামাতো ভাই অলি আহমেদ তাকে বাধা দেন।

এতে দুজনের মধ্যে হাতাহাতি হয়। এসময় অলির বড় ভাই কেমিকো ফার্মার মার্কেটিং অফিসার জালাল আহমেদ ঝগড়া থামাতে দুজনকে চড়-থাপ্পড় দেন। এতে সাদ্দাম ক্ষুব্ধ হয়ে মামাতো ভাই জালালকে মারার জন্য ওই দিন সন্ধ্যায় লোহার রড নিয়ে রাস্তায় ওঁৎ পেতে বসে থাকেন। জালাল রাস্তা দিয়ে যাওয়ার সময় সাদ্দাম তাকে লোহার রড দিয়ে হাতে আঘাত করেন।
এতে জালাল মারাত্মক আহত হন। বর্তমানে তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ওই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সাদ্দামের পক্ষের লোকজনের সঙ্গে জালালের পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হন।

সরাইল থানার ওসি আসলাম হোসাইন জানান, আগের ঘটনায় মামলা নেওয়ায় গ্রামের কিছু মাতব্বর বিষয়টি উস্কে দিয়েছেন। ফলে আজকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক