এমবাপ্পের সঙ্গে সম্পর্ক কেমন, জানালেন মেসি

সংগৃহীত ছবি

এমবাপ্পের সঙ্গে সম্পর্ক কেমন, জানালেন মেসি

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপের ফাইনালে এমবাপ্পের ফ্রান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লিওনেল মেসির আর্জেন্টিনা। ওই ম্যাচে হ্যাটট্রিক করে আর্জেন্টিনার খেলোয়াড়-সমর্থকদের হৃদয়ে হারের শঙ্কা ঢুকিয়ে দিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। মেসি-এমবাপ্পের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর থেকে গুঞ্জন ওঠে, পিএসজিতে এই দুই তারকার একসঙ্গে খেলা অনেক কঠিন হবে। তবে সব গুঞ্জন উড়িয়ে খেলছেন তারা।

তবে তাদের সম্পর্কের রসায়ন ঠিক কেমন তা নিজেই জানালেন মেসি।

বিশ্বকাপের ফাইনালে দেখা যায় লিওনেল মেসি বনাম কিলিয়ান এমবাপ্পের লড়াই। যে লড়াই দেখার জন্য বসে ছিল গোটা বিশ্ব। ফাইনালে এ দুই ফুটবলার মিলে পাঁচটি গোল করেন।

এমবাপে হ্যাটট্রিক করেন। মেসি করেন দু’টি গোল। কিন্তু বিশ্বকাপ জিতেছিলেন মেসিই। টাইব্রেকারে জিতে যায় আর্জেন্টিনা। সেই ফাইনাল নিয়ে একে অপরের সঙ্গে কথা বলেছেন মেসি এবং এমবাপ্পে? পিএসজির হয়ে খেলা এই তারকার মধ্যে কী কথা হয়েছে তা জানালেন মেসি।

মেসি জানান, বিশ্বকাপ জয়ের পর উৎসবের কথা এমবাপেকে বলেছেন তিনি। এক সাক্ষাৎকারে মেসি বলেন, ফাইনালে নিয়ে এমবাপ্পের সঙ্গে আমার কথা হয়েছে। ম্যাচ নিয়ে কথা হয়েছে। আর্জেন্টিনার মানুষ কী ভাবে চ্যাম্পিয়ন হওয়ার উৎসব পালন করেছে, সেটা নিয়ে কথা হয়েছে। আমি ছুটিতে ছিলাম, সেই সময়টা কী ভাবে কাটালাম, কী ভাবে আনন্দ করলাম, সেই সব কথা হয়েছে এমবাপের সঙ্গে। আমিও বিশ্বকাপ ফাইনালে হারের কষ্ট জানি। সেই হার নিয়ে আমি কথা বলতে চাই না। আসল কথা হল আমার সঙ্গে এমবাপের কোনও সমস্যা নেই। আমাদের সম্পর্ক বরং খুব ভাল।

এর আগে এমবাপ্পেও জানিয়েছিলেন যে, তার সঙ্গে মেসির বিশ্বকাপ ফাইনালের পর কথা হয়েছিল। এমবাপ্পে বলেন, বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ায় শুভেচ্ছা জানিয়েছি ওকে। জীবনের একটা সেরা মুহূর্তের সামনে দাঁড়িয়েছিল ও। আমিও ছিলাম, কিন্তু আমি হেরে যাই। আমাকে আরও ভাল ফুটবলার হতে হবে।

news24bd.tv/হারুন