বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না: আমু

সংগৃহীত ছবি

বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না: আমু

ঝালকাঠি প্রতিনিধি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, ‘বিএনপি প্রথমে বললো, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠাতে হবে। অথচ তিনি সরকারের কাছে মুচলেকা দিয়ে কারাগার থেকে বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন। কয়েকজন বিএনপি নেতা তাকে বিদেশে নিয়ে চিকিৎসার জন্য আন্দোলন করার চেষ্টা করেছিল, তাতে জনগণ সাড়া দেয়নি। তাদের সে আন্দোলন ব্যর্থ হয়েছে।

পরে তত্ত্বাবধায়ক সরকার ও জাতীয় সরকার বলে আন্দোলন করছিল, জনগণ তাতেও সাড়া দেয়নি। ’

তিনি বলেন, ‘এখন বিএনপি দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি নিয়ে পরিবেশ ঘোলাটে করার চেষ্টা করছে। আজকে করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বে অর্থনৈতিক মন্দা, এর পরও বাংলাদেশ অনেক ভালো আছে। শুধু শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে ঝালকাঠি পৌরসভার এক নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও পুরনো সদস্য নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঝালকাঠি সরকারি কলেজ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে ওয়ার্ড আওয়ামী লীগ।  

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হানিফ খলিফার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন ও পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির।  

news24bd.tv/ইস্রাফিল