পাঠানের সাফল্যে কপাল পুড়ল আমির খানের!

সংগৃহীত ছবি

পাঠানের সাফল্যে কপাল পুড়ল আমির খানের!

অনলাইন ডেস্ক

‘পাঠান’ দিয়ে চার বছর পর বড় পর্দায় বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রত্যাবর্তন। দর্শক মহলে উত্তেজনার তাই কমতি নেই। ‘পাঠান’-এর বিশ্বজুড়ে ব্যবসা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। শাহরুখ ভক্তরা আনন্দে আত্মহারা।

তবে এর মাঝে দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে বিতর্ক হয়েছে বিস্তর। বিতর্ক পায়ে ঠেলে তরতরিয়ে ছুটছে শাহরুখ খানের ‘পাঠান’। এতেই কপাল পুড়ছে বলিউডের পারফেকশনিস্ট খ্যাত আমীর খানের।  

জানা গেছে ‘পাঠান’-এর এহেন সাফল্য বাণিজ্যিক মহলে কিং খানের চাহিদা বাড়িয়ে তুলেছে।

শোনা যাচ্ছে, খুব শিগগিরিই নাকি একটি ‘ফোন পেমেন্ট অ্যাপ’-এর বিজ্ঞাপনে দেখা যাবে শাহরুখ খানকে। এত দিন ধরে ওই অ্যাপের বিজ্ঞাপনের দেখা যাচ্ছিলো আমির খানকে। তাকে সরিয়ে এ বার সেই অ্যাপের মুখ হতে চলেছেন শাহরুখ। ‘পাঠান’-এর সাফল্য আর ‘লাল সিংহ চড্ডা’র আশানুরূপ সাফল্য না হওয়াই কী এই অদল বদলের কারণ? তা যদিও এখনও সঠিক ভাবে জানা যায়নি। ইতিমধ্যেই, প্রচুর নামী সংস্থার মুখ শাহরুখ। সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরও এক নাম।

শোনা যাচ্ছে, বহু হিন্দি ও দক্ষিণী ছবির পরিচালক চিত্রনাট্য শোনাতে হাজির হয়েছেন ‘মন্নত’-এ। মায়ানগরীতে গুঞ্জন ‘যশরাজ ফিল্মস’ ‘ধুম ৪’-এর পরিকল্পনাও করে ফেলেছেন যে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে নাকি দেখা যাবে শাহরুখকে। ২০২৩ সালের জুলাই মাসে মুক্তি পাবে শাহরুখ অভিনীত ছবি ‘জওয়ান’।

news24bd.tv/হারুন