বিয়েতে যেসব হিট গানে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা!

সিদ্ধার্থ-কিয়ারা

বিয়েতে যেসব হিট গানে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা!

অনলাইন ডেস্ক

সেজে উঠছে বিলাসবহুল সূর্যগড় প্রাসাদ। উপলক্ষ একটাই, বলিউডের জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি বিয়ে। প্রেমের গুঞ্জনকে সত্যি পরিণত করে শেষমেশ গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন সিদ্ধার্থ-কিয়ারা।

 

গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের মতো প্রাক বিবাহ অনুষ্ঠানগুলি শুরু হচ্ছে আজ ৪ ফেব্রুয়ারি থেকেই। পঞ্জাবি ঐতিহ্য মেনে সঙ্গীত অনুষ্ঠানে নাচবেন নববধূ কিয়ারা। সিদ্ধার্থ-কিয়ারার একসঙ্গে নাচ এই উৎসবের বিশেষ আকর্ষণ।  তারই মধ্যে প্রকাশ্যে এল গানের তালিকা।

জানা গেছে, সন্ধ্যায় নবদম্পতি নাচবেন নিজেদেরই সিনেমার হিট গানে। যে তালিকায় রয়েছে, ‘কালা চশমা’, ‘বিজলি’, ‘রংসারি’, ‘ডিস্কো দিওয়ানে’, ‘নাচনে দে সারে’ এবং অন্যান্য আসর মাতানো গান। তাদের সঙ্গে শামিল হবেন আদভানি আর মলহোত্র পরিবারও।

বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকায় মাত্র ১০০-১২৫ জনের নাম। যাদের মধ্যে রয়েছেন পরিচালক করণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কাপুরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

এছাড়া বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামীদামি গাড়ি।

news24bd.tv/রিমু