‌'জনপ্রিয়তা যাচাই করে মনোনয়ন দেওয়া হবে'

জনপ্রিয়তা যাচাই করে মনোনয়ন দেওয়া হবে: ওবায়দুল কাদের

‌'জনপ্রিয়তা যাচাই করে মনোনয়ন দেওয়া হবে'

নাটোর প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনপ্রিয়তা যাচাই করে আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়ন দেওয়া হবে। জনগণ যাকে ভালবাসে, যার পক্ষে জনগণ আছে-এমন নেতা মনোনয়ন পাবেন। সকলের আমলনামা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আছে। ছয় মাস পর পর রিপোর্ট জমা হচ্ছে।

এ পর্যন্ত পাঁচটা রিপোর্ট জমা হয়েছে।

আজ শনিবার রেলযোগে উত্তরবঙ্গ সফরকালে নাটোর রেলস্টেশনে আয়োজিত এক পথসভায় এসব কথা বলেন তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, 'জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ইতিবাচক ধারার রাজনীতি করে। আর বিএনপি’র নেতিবাচক রাজনীতির কারণে ভোট কমে যাচ্ছে।

আগুন সন্ত্রাস, লুটপাট আর দুর্নীতিতে দেশকে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন করার কারণে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। বিএনপি এমন কোনো কাজ করেনি যে, জনগণ তাদের ভোট দেবে। পক্ষান্তরে আওয়ামী লীগের ভোট বাড়ছে। আজ চেয়েছিলাম পথসভা, হয়ে গেল জনসভা। জননেত্রী শেখ হাসিনা আসলে হয়ে যেত জনসমুদ্র।

তিনি বলেন, গত ১০ বছরে বিএনপি আন্দোলন করতে পারেনি। আগামী দু’মাসেও আন্দোলন করতে পারবে না। মরা গাঙ্গে জোয়ার আসে না। খালেদা জিয়ার বিচার হচ্ছে আইন ও আদালতের মাধ্যমে। বিচার কাজে সরকারের করার কিছু নেই।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল এমপি, অ্যাডভোকেট আবুল কালাম এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোতের্জা বাবলু প্রমুখ।

আজ সকালে ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে নীলসাগর আন্তঃনগর রেলযোগে রওনা হয়ে নীলফামারী অভিমুখী এই রেলযাত্রা কর্মসূচিতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী দুপুরে নাটোরে পৌঁছেন।

সফরকালে রেলযাত্রায় মন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বি এম মোজাম্মেল হক এমপি ও আহমদ হোসেন এবং অসীম কুমার উকিল প্রমুখ।    


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর