সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে নিয়ে যা বললেন কঙ্গনা

কঙ্গনা-সিদ্ধার্থ-কিয়ারা

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে নিয়ে যা বললেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

বলিউড তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি গাঁটছড়া বাঁধতে চলেছেন আগামী ৬ ফেব্রুয়ারি। বিয়ের স্থান জয়সলমেরের বিলাসবহুল সূর্যগড় প্রাসাদ। জনপ্রিয় জুটির বিয়ে উপলক্ষে বলিউডের অনেকেই আগাম শুভেচ্ছা জানাচ্ছেন। এতে শামিল হলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতও।

 

ইনস্টাগ্রাম স্টোরিতে জনপ্রিয় এই যুগলের একটি ভিডিও পোস্ট করে তাঁদের বিয়ের আগাম শুভেচ্ছা জানালেন কঙ্গনা। সেইসঙ্গে লিখলেন, 'কী মিষ্টি এই জুটি! ওঁদের মতো সত্যিকারের ভালবাসা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে বিরল, একসঙ্গে কী ভাল দেখায় ওঁদের দু’জনকে!'

স্টোরি পোস্ট করে সিদ্ধার্থ ও কিয়ারাকে ট্যাগও করেন অভিনেত্রী। জনপ্রিয় এই যুগলের প্রেমে যাতে কারও নজর না লাগে, সে জন্য লেখার সঙ্গে একটি 'ইভিল আই' ইমোজিও জুড়ে দেন কঙ্গনা।

‘শেরশাহ’ মুক্তির পাওয়ার পরে ছবির সাফল্য উদ্‌যাপন করতে একসঙ্গে একটি ভিডিও শুট করেছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা।

দুই তারকাই সামাজিকমাধ্যমে পোস্টও করেছিলেন সেই ভিডিও। একে অপরের প্রতি চাহনি থেকেই স্পষ্ট বোঝা যায় তাঁদের প্রেমের রসায়ন। সিদ্ধার্থ- কিয়ারাকে বিয়ের আগাম শুভেচ্ছা জানাতে সেই ভিডিঅটি বেছে নেন কঙ্গনা।

জানা গেছে, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকায় মাত্র ১০০-১২৫ জনের নাম। যাদের মধ্যে রয়েছেন পরিচালক করণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র, শাহিদ কাপুরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে।

এছাড়া বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামীদামি গাড়ি।

news24bd.tv/রিমু