শেখ হাসিনাকে রক্তচক্ষু দিয়ে দাবানো যাবে না: নানক

শেখ হাসিনাকে রক্তচক্ষু দিয়ে দাবানো যাবে না: নানক

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক সতর্ক করে দিয়ে বলেছেন, ‘শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে দেশে এবং আন্তর্জাতিক অঙ্গনে গভীর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে সজাগ থাকতে হবে। ’ জনসমর্থন হারিয়ে বিএনপির নেতাকর্মীরা আবোলতাবোল বকছেন বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার (০৪ ফেব্রুয়ারি) সিলেট নগরের চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার মঞ্চে ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে’ জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আপনাদের সতর্ক হতে হবে। আপনারা সতর্ক হোন, ষড়যন্ত্র চলছে। জাতীয় ও আন্তর্জাতিকভাবে। আমাদের ওপর খবরদারি যারা করতে চায়, তাতে লাভ হবে না।

বঙ্গবন্ধুর রক্ত যার ধমনিতে প্রবাহিত, বীরত্বের উত্তরাধিকার শেখ হাসিনাকে কোনো রক্তচক্ষু দিয়ে দাবানো যাবে না। ’

নানক বলেন, ‘উন্নয়নের ক্ষেত্রে আজ বাংলাদেশ বিশ্বের বিস্ময়! পদ্মা সেতু, মেট্রো রেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কর্ণফুলী টানেলের মতো মেগাপ্রকল্পগুলো শেখ হাসিনার নেতৃত্বেই বাস্তবায়িত হয়েছে। এর সুফল পাচ্ছে দেশের সাধারণ মানুষ। আওয়ামী লীগ মানুষের ভাগ্য পরিবর্তনের রাজনীতি করে। আর বিএনপি-জামায়াত রাজনীতি করে ব্যক্তিবিশেষের ভাগ্য পরিবর্তনে। তাই দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। মানুষ শেখ হাসিনা এবং  আওয়ামী লীগের সাথে অতীতে যেমন ছিল, তেমনি বর্তমানেও আছে, ভবিষ্যতেও থাকবে। ’

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক