প্রেমিককে ফিরে পেতে থানায় ফোন তরুণীর, অতঃপর..

প্রতীকী ছবি

প্রেমিককে ফিরে পেতে থানায় ফোন তরুণীর, অতঃপর..

অনলাইন ডেস্ক

কাঁদতে কাঁদতে পুলিশকে ফোন করলেন তরুণী, “স্যর, প্রেমিক আমাকে ছেড়ে পালিয়ে গিয়েছে। ” কাকুতি-মিনতি করে বললেন, “ওকে খুঁজে দিন। ” কাঁদো কাঁদো গলায় এক তরুণীর কাছ থেকে এমন আর্জি শুনে কিছুটা স্তম্ভিত হয়ে গিয়েছিলেন কর্তব্যরত পুলিশ কর্মকর্তা।  তরুণীকে সান্ত্বনা দিতে যাবেন, ঠিক সেই আবার ফোনের ও পার থেকে ভেসে এল, “স্যর, ও আমার সঙ্গে কেন ব্রেক আপ করল, এই কারণটাও জানতে চাইবেন দয়া করে।

ঘটনাটি চীনের ঝেঝিয়াং প্রদেশের। সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণীর ছয় বছরের প্রেমের সম্পর্ক। কিন্তু সেই সম্পর্ক আচমকাই ভেঙে দেন তার প্রেমিক। প্রেমিকের কোনও উত্তর না পেয়ে বিচলিত হয়ে পুলিশকে ফোন করেন তরুণী।

তার কথা শুনে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা যা উত্তর দিয়েছেন, তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

তরুণীর মুখ থেকে সব শোনার পর এবং তার আর্জি শুনে ওই পুলিশ কর্মকর্তা প্রথমেই বলেন, “প্রেমিককে খোঁজা কি খুবই জরুরি?” এ কথা শুনে আবার কাঁদতে শুরু করেন তরুণী। তিনি বলেন, “বুঝতে পারছি না, কেন আমার সঙ্গে এ রকম আচরণ করল! সেটাই জানতে হবে আমাকে। ”

পুলিশ কর্মকর্তা তরুণীকে প্রশ্ন করেন, “আচ্ছা, আপনার সঙ্গে যদি আগে কোনও খারাপ আচরণ করে থাকে, তার পরেও কি প্রেমিকের সঙ্গে আবার সম্পর্ক রাখতে চাইবেন? তার চেয়ে প্রেমিকের মোবাইল নম্বর ব্লক করে দিন। ওর সঙ্গে সমস্ত রকম সম্পর্ক ছিন্ন করুন। এটা ভাবুন যে, আপনার ভালোর জন্যই এই ঘটনা ঘটেছে। ” পুলিশের এই উত্তর শুনে স্তম্ভিত হয়ে যান তরুণীও।

news24bd.tv/আলী