এবিত লিওর বিষয়ে যা বললেন আজাহারী  

সংগৃহীত ছবি

এবিত লিওর বিষয়ে যা বললেন আজাহারী  

অনলাইন ডেস্ক

বাংলাদেশের আলোচিত ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী কয়েক বছর আগে উচ্চ শিক্ষার জন্য মালয়েশিয়া পাড়ি জমান। সেখানে বসেই তিনি ফেসবুক এবং ইউটিউবে ইসলামের বিভিন্ন কথা শেয়ার করেন। গতকাল শুক্রবার এই ইসলামি আলোচক মালয়েশিয়ার অন্যতম আলোচিত দাঈ এবিত লিও’র বাসায় যান। সেখানে পাশাপাশি বসা দুজনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলে।

 

নিজ বাসায় মিজানুর রহমান আজহারীর সঙ্গে দেখা করতে পেরে এবিত লিও বলেন, আমি আজহারীকে খুবই পছন্দ করি ও ভালোবাসি ৷ তার চরিত্র ও জ্ঞান খুবই উত্তম। আল্লাহপাক উনাকে নেক হায়াত দান করুক এবং সবসময় সুস্থ রাখুক।


  
এদিকে এবিত লিও এর বাসায় আমন্ত্রণ গ্রহণের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন মিজানুর রহমান আজহারী। এতে তিনি লিউ’র ভূয়সী প্রশংসা করেন।

 

মিজানুর রহমান বলেন, উস্তায এবিত লিও-র আন্তরিকতায় মুগ্ধ হয়েছি। বারবার আমাকে বলছিলেন- “আমাকে কিছু নসিহত করুন” “আমাকে কিছু ভালো আমল শিখিয়ে দিন”। সুবহানাল্লাহ! আসলে, বিনয় মানুষকে যতোটা সুন্দর করে, আর কোনো কিছুই ততোটা করে না।

প্রসঙ্গত, গেল ১৮ জানুয়ারি এবিত লিও বিশ্ব ইজতেমায় অংশ নিতে ঢাকায় এসেছিলেন। সে সময় তিনি একটি রেললাইনের পাশে বাস করা মানুষের মাঝে খাবার বিতরণ করেন। শুধু তাই নয়, নিজ হাতে পথশিশুদের খাইয়ে দেন মালয়েশীর এই দাঈ।

news24bd.tv/আলী