বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভাই-বোনসহ নিহত ৩

সংগৃহীত ছবি

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভাই-বোনসহ নিহত ৩

অনলাইন ডেস্ক

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভাই-বোন সহ তিনজন নিহত হয়েছেন। শনিবার রাতে বগুড়ার মোকামতলা ও মাটিডালীতে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, শিবগঞ্জ উপজেলার মোকামতলায় ঢাকা-রংপুর মহাসড়কে রাত সোয়া ৯টার দিকে ট্রাকের সাথে প্রাইভেট কারের ধাক্কায় এক নারীসহ দু’জন ও শহরের মাটিডালী এলাকায় রাত সোয়া ১১টার দিকে বাস উল্টে ঘটনাস্থলে ১ জন নিহত হয়েছেন। উভয় দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

মোকামতলা সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলী জাহান জানান, প্রাইভেটকারে থাকা তিনজন বগুড়া থেকে রংপুর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের চকপাড়া এলাকায় আসার পর প্রাইভেট কারের চাকা ফেটে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সামনে থাকা ট্রাককে ধাক্কা দেয়। পরে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক কুহেলী ও সিয়ামকে মৃত ঘোষণা করেন।

নিহত কুহেলী আকতার বরিশালের হিজলার হরিনাথপুর এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী ও নিহত সিয়াম কুহেলীর ছোট ভাই। এ সময় গুরুতর আহত হন হুমায়ুন কবির নামে আরও একজন।

ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির এএসআই রকিবুল হাসান বলেন, নিহত দুজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

অন্যদিকে, রাত সোয়া ১১টার দিকে শহরের মাটিডালী ২য় বাইপাস এলাকায় ঢাকাগামী একটি বাস উল্টে মিলন (৪০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। নিহত মিলন গাইবান্ধা জেলার সদর এলাকার বাসিন্দা। বাসটির যাত্রীরা জানান, গাইবান্ধা থেকে ঢাকাগামী সৈকত পরিবহনের একটি কোচ অপর একটি কোচকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ ঘটনায় নারীসহ অন্তত ১৮ জন আহত হয়েছেন। এরমধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ি ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জালাল উদ্দিন জানান, রাত সোয়া ১১টার দিকে মাটিডালী ২য় বাইপাস এলাকায় সৈকত পরিবহনের একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ ঘটনায় নিহত ১ জনের লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ও আহতদের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

news24bd/আজিজ