৫৮ বছরের নারীকে ধর্ষণের পর হত্যা করলো ১৬ বছরের কিশোর!

সংগৃহীত ছবি

৫৮ বছরের নারীকে ধর্ষণের পর হত্যা করলো ১৬ বছরের কিশোর!

অনলাইন ডেস্ক

দুই বছর আগে মোবাইল চুরির ঘটনার জেরে ৫৮ বছর বয়সী এক নারীকে ধর্ষণের পর হত্যা করেছে ১৬ বছরের এক কিশোর। এমন অভিযোগ উঠেছে ভারতের মধ্য প্রদেশের রেউয়া জেলার কৈলাসপুর গ্রামে। খবর এনডিটিভির।  

এক কর্মকর্তার বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, দুই বছর আগে ওই কিশোরের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ করে ভুক্তভোগীর পরিবার।

এর প্রতিশোধ নিতেই ভুক্তভোগীকে হত্যা করেছে অভিযুক্ত কিশোর।  

কর্মকর্তা বলেন, ওই কিশোর ভুক্তভোগী নারীর মুখে কাপড় ও পলিথিন গুজে তাকে বাড়ির নির্মানাধীন অংশে নিয়ে যায়। সেখানে তার মাথাসহ শরীরজুড়ে কাস্তে দিয়ে আঘাত করেন। এছাড়া ওই নারীর গোপনাঙ্গে লাঠি দিয়ে আঘাত করেন।

 

অতিরিক্ত পুলিশ সুপার বিবেক লাল বলেন, ১ ফেব্রুয়ারি তারা খবর পান ৫৮ বছরের এক নারী মরদেহ পাওয়া গেছে। পুলিশ গিয়ে দেখতে পায় নৃশংসভাবে খুন করা হয়েছে তাকে। পরিবারের সন্দেহের ভিত্তিতে ওই কিশোরকে আটক করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যা ও ধর্ষণের কথা স্বীকার করে তিনি।  

তিনি আরও জানান, ঘটনার দিন ভুক্তভোগীর স্বামী ও ছেলে বাড়িতে ছিলেন না। একাই বাড়িতে ঘুমাচ্ছিলেন তিনি। এসময় তার ওপর হামলা করে ওই কিশোর। তার মুখে প্লাস্টিক ও কাপড় গুজে দিয়ে তাকে বাড়ির নির্মানাধীন একটি অংশে নিয়ে যায়। দম বন্ধ হয়ে অজ্ঞান হয়ে গেলে তাকে ধর্ষণ ও পরে কাস্তে দিয়ে আঘাত করে হত্যা করে ওই কিশোর।  পরে বাড়িতে রাখা গয়না ও ১ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় সে।  

news24bd/আজিজ