চুরি গেলো কোটি টাকার সেক্স টয়!

সংগৃহীত ছবি

চুরি গেলো কোটি টাকার সেক্স টয়!

অনলাইন ডেস্ক

স্পেনের একটি সেক্স টয় প্রতিষ্ঠানের গুদাম থেকে আটটি দামি সেক্স টয় চুরি হয়েছে। এর মধ্যে ছয়টি স্বর্ণের প্রলেপ (গোল্ড প্লেটেড) দিয়ে তৈরি। গত শুক্রবার প্রতিষ্ঠানটির একজন বিক্রয় নির্বাহী এ তথ্য নিশ্চিত করেন। খবর এএফপির।

ড্রিমলাভ নামের ওই প্রতিষ্ঠান থেকে চুরি যাওয়া সেক্স টয়গুলোর একেকটির মূল্য ১৫ থেকে ১৬ হাজার ইউরো যা বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ১৭ থেকে ১৮ লাখ টাকা। কার্যক্ষমতার ভিত্তিতে সেক্স টয়গুলোর দাম নির্ধারণ করা হয়ে থাকে।

কোম্পানির বিক্রয় নির্বাহী ইদিয়ারেদ আপোন্তে এএফপিকে বলেন, বুধবার রাতে  দক্ষিণাঞ্চলীয় শহর সেভিলে অবস্থিত কোম্পানির গুদাম থেকে চোরেরা সেক্স টয়গুলো চুরি করেছে।  

আপোন্তে এএফপিকে বলেন, চোরেরা কমপক্ষে আটটি সেক্স টয় চুরি করতে পেরেছে।

সেই সঙ্গে আরও ২৫ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় ২৯ লাখ টাকা) নগদ অর্থও চুরি হয়েছে।

চুরি যাওয়া সেক্স টয়গুলোর মধ্যে দুটি ইস্পাতের তৈরি আর বাকিগুলো স্বর্ণের প্রলেপে তৈরি। ইস্পাতের সেক্স টয়গুলো সাড়ে তিন থেকে সাত হাজার ইউরো (চার থেকে আট লাখ টাকা) মূল্যে বিক্রি হয়ে থাকে।

আপোন্তে বলেন, চুরি যাওয়া সেক্স টয়গুলো বিলাসদ্রব্য এবং তা বাজারে সহজে পাওয়া যায় না। তাঁর ধারণা, এগুলো বিক্রি করাটা চোরদের জন্য সহজ কাজ হবে না।

স্পেন ও পর্তুগালের গ্রাহকদের কাছে সেক্স টয় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ২০০৭ সালে ড্রিমলাভ কোম্পানিটি প্রতিষ্ঠিত হয়। তখন থেকে এটি স্পেনে সেক্স টয় বিতরণকারী সবচেয়ে বড় কোম্পানিতে পরিণত হয়। কোম্পানিটি বিশ্বজুড়ে সেক্স টয় সরবরাহ করে থাকে।  

news24bd