আমি সুশান্ত সিং রাজপুত হতে চাইনা: আদিল

রাখি-আদিল

আমি সুশান্ত সিং রাজপুত হতে চাইনা: আদিল

অনলাইন ডেস্ক

কয়েকদিন আগেই মাকে হারিয়েছেন আলোচিত বলিউড অভিনেত্রী ও রিয়ালিটি শো স্টার রাখি সাওয়ান্ত। সেই শোক সামলে উঠতে না উঠতেই আরেকটি বড় ধাক্কা খেলেন তিনি। বলিউড এ অভিনেত্রী প্রতারিত হয়েছেন। তাও আবার স্বামী আদিল দুরানির কাছ থেকে।

জানালেন, তার সংসার ভাঙার মুখে। আদিলের বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ তুলেছিলেন তিনি। এবার সেই অভিযোগের পালটা মুখ খুললেন আদিল খান দুরানি।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বার্তা পোস্ট করে তাঁর বিরুদ্ধে ওঠা প্রতারণার অভিযোগের প্রেক্ষিতে আদিল লেখেন, 'আমি কোনো মহিলার পিছনে কথা বলছি না মানে এটা নয় আমি ভুল, এটা সত্যি নয়।

এটা শুধুমাত্র আমি আমার ধর্মকে সম্মান করি এবং নারীদের সম্মান করতে শিখেছি তাই'।

তিনি আরও বলেন, 'যেদিন আমি আমার মুখ খুলব, সেদিন আর কারও কথা বলার কিছু থাকবে না। এমনকি ও (রাখী) আমার সঙ্গে কী কী করছে, কী কী বলছে, তা নিয়েও ও মুখ খুলতে পারবে না। তাই তো সংবাদমাধ্যমের সামনে এসে লোকেদের বলছে যে, আদিল খারাপ।

এই প্রসঙ্গে আদিল লেখেন, 'ও যেভাবে আমাকে নিয়ে খারাপ কথা রটাচ্ছে, তা আমার জন্য মারাত্মক। শুধু এটুকুই বলতে চাই, আমি সুশান্ত সিংহ রাজপুত হতে চাই না। '

তাঁর বক্তব্য, 'আমার মতো একজন ছেলে যে, ওর পাশে দাঁড়িয়েছে। ওর লাফস্টাইল বদলে দিয়েছে, ওর পক্ষে এটা বলা খুবই সহজ যে, মুম্বাইতে আমি এক টাকাও নিয়ে আসিনি। বাহঃ অসাধারণ। খুব ভালো পরিকল্পনা। কিন্তু এতটাও বুদ্ধিমানের মতো পরিকল্পনা নয়। '

রাখি দিন কয়েক আগেই মিডিয়াকে বলেছেন, আদিলকে নিয়ে যেন আর কোনো খবর না করেন তাঁরা। মাত্র কয়েকদিন আগেই জিম থেকে বেরিয়ে স্বামী আদিল দুরানি সম্পর্কে মিডিয়ার সামনে বিস্ফোরক মন্তব্য করেন রাখি। বলেন, 'আমি হিরোও তৈরি করতে পারি আবার জিরোও'। সেখানেই আদিলের প্রশ্ন, তাহলে মিডিয়ার হাত কেন ধরে রেখেছেন রাখি, কীসের ভয় তাঁর?

news24bd.tv/রিমু