মাদরাসাছাত্রকে বলাৎকারের চেষ্টা, ব্যবসায়ী গ্রেপ্তার 

সংগৃহীত ছবি

মাদরাসাছাত্রকে বলাৎকারের চেষ্টা, ব্যবসায়ী গ্রেপ্তার 

অনলাইন ডেস্ক

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় ১০ বছরের এক মাদরাসার শিক্ষার্থীকে জোরপূর্বক বলাৎকারের চেষ্টার অভিযোগে এক কাপড় ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে পলাশ থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত এমদাদুল হক বুলু (৫০) ঘোড়াশাল টেকপাড়া গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াশাল বাজারে কাপড়ের ব্যবসা করেন ও পাশাপাশি ঘোড়াশাল বাজার সমিতির অর্থবিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

পুলিশ জানায়, এমদাদুল দীর্ঘদিন ধরে ঘোড়াশাল বাজারে বিভিন্ন মাদরাসার শিক্ষার্থীদের বিভিন্ন প্রলোভনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এনে তাদের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে হাত দেওয়াসহ জোরপূর্বক বলাৎকার করে আসছিল। এসব বিষয়ে কাউকে না জানানোর জন্য শিক্ষার্থীদের ভয়ভীতিও দেখানো হতো। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ১০ বছরের এক শিক্ষার্থীকে একই কায়দায় বলাৎকারের চেষ্টা করে। এ সময় ভুক্তভোগী শিক্ষার্থী ছুটে গিয়ে মাদরাসার প্রিন্সিপালকে জানালে কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ থানা পুলিশকে অবগত করে।

এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল আলম জানান, রোববার সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আলী