ফিরছে কোক স্টুডিও বাংলা

সংগৃহীত ছবি

ফিরছে কোক স্টুডিও বাংলা

অনলাইন ডেস্ক

প্রথম সিজনের দুর্দান্ত সাফল্যের পর ১৪ ফেব্রুয়ারি দ্বিতীয় সিজন নিয়ে ফেরত আসছে কোক স্টুডিও বাংলা। এই সিজনে সমগ্র বাংলাদেশ থেকে ২০ জনের বেশি শিল্পী একত্রিত হয়ে শ্রোতাদের জন্য ১০টিরও বেশি হৃদয়ছোঁয়া গান উপহার দেবেন। গানগুলোতে থাকছে চমৎকার মিউজিক্যাল ফিউশন, বৈচিত্র্যময় পারফরমেন্সসহ আরও অনেক কিছুর সমন্বয়।

কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজনে বৈচিত্র্যময় গানগুলোতে অংশ নেবেন বিভিন্ন ধারার শিল্পীরা।

সম্পূর্ণ নতুন এবং নিজস্ব সংস্কৃতি মিশ্রিত সুরের সঙ্গে প্রতিভাবান উদীয়মান শিল্পীদের অনন্য ছাপ মিলে গানগুলো হয়ে উঠবে আরও উপভোগ্য। এবার প্রথম সিজনের পরিচিত কিছু মুখের পাশাপাশি বেশ কয়েকজন নতুন শিল্পী প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলা-তে অংশ নিচ্ছেন। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও সংগীত প্রযোজক হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তবে এবার তার সঙ্গে এই ভূমিকায় যোগ দিচ্ছেন প্রীতম হাসান, ফুয়াদ আল মুক্তাদির, ইমন চৌধুরী ও শুভর মতো বিখ্যাত শিল্পীরা।
 

দ্বিতীয় সিজন নিয়ে কোক স্টুডিও বাংলা’র সংগীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব বলেন, ‘নতুন সিজনের জন্য আমরা নতুন ধরনের গান ও শিল্পীদের নিয়ে কাজ করছি এবং নতুনত্ব আনার চেষ্টা করছি। এবার আমাদের সঙ্গে থাকছেন প্রবাসী বাংলাদেশি শিল্পীরাও। সারা বিশ্বের সংগীত নিয়ে কাজ করছি আমরা, কিন্তু আমাদের মূল ভাবনার জায়গাটি একই থাকছে। আশা করছি, আমাদের ভক্তরা হতাশ হবেন না এবং আমরা তাদের চমৎকার সব গান উপহার দিতে পারব। ’

১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে প্রচারিত হতে যাচ্ছে দ্বিতীয় সিজনের প্রথম গান। এ উপলক্ষে সারা দেশের দর্শক-শ্রোতাদের জন্য বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য কোক স্টুডিও বাংলা’র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে যথাসময়ে জানিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ সহ সারা বিশ্বের শ্রোতারা কোক স্টুডিও বাংলা’র গানগুলো শুনতে পাবেন কোক স্টুডিও বাংলা’র অফিসিয়াল মিউজিক স্ট্রিমিং পার্টনার স্পটিফাই এবং কোক স্টুডিও বাংলা’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

news24bd.tv/আলী

পাঠকপ্রিয়