মাদারীপুরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যার অভিযোগ

মাদারীপুরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে একটি হত্যা মামলার আসামি আউয়াল মাদবরকে (৫০) কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার (৫ জানুয়ারি) দিবাগত রাত ১২ টার দিকে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এই ঘটনা ঘটে।  নিহত আউয়াল মাদবর মাদারীপুর সদর উপজেলার উত্তর পাঁচখোলা গ্রামের কাশেম মাদবরের ছেলে।  

এদিকে নিহতের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল মনিরুজ্জামান ফকির জানিয়েছেন, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের কাশেম মাদবরের ছেলে আউয়াল মাদবর গ্রামেই রাস্তার পাশে একটি চায়ের দোকানের ব্যবসা করত। শনিবার রাতে নিজ দোকানে ঘুমিয়ে ছিলেন তিনি। রাতে দুর্বৃত্তরা দোকান থেকে ডেকে নিয়ে পাশের একটি রাস্তার ছোট পাশে উপর্যুপরিভাবে কুপিয়ে জখম করে ফেলে রাখে।  

পরে তাঁর চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

রাতেই তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত আউয়াল মাদবরের ছোট ভাই নজরুল মাদবর জানিয়েছেন, ২০১৯ সালের ২৭ ফেব্রুয়ারি সদর উপজেলার কালিকাপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হলে সাহেব আলী নামে এক ব্যক্তি নিহত হয়। সেই মামলায় আসামি ছিলেন আউয়াল মাদবর। আমরা ধারণা করছি, সাহেব আলীর পক্ষের লোকজনই আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে।