দুর্বল মায়োর্কার কাছে হারলো রিয়াল মাদ্রিদ 

সংগৃহীত ছবি

দুর্বল মায়োর্কার কাছে হারলো রিয়াল মাদ্রিদ 

অনলাইন ডেস্ক

রিয়াল মাদ্রিদকে পেয়ে বসেছে খারাপ সময়। শক্তি ও ইতিহাসে মায়োর্কার চেয়ে যোজন এগিয়ে থেকেও ১-০ গোলে হেরেছে কার্লো আনচেলত্তির দল।  

আত্মঘাতী গোলের সঙ্গে পেনাল্টি নষ্ট করার মাশুল দিতে হলো রিয়ালকে। লস ব্লাঙ্কোসদের সুযোগ ছিল লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর।

মায়োর্কার বিপক্ষে টানা চার জয়ের সুখস্মৃতি নিয়ে এস্তাদিও মায়োর্কা সন মইক্সে নেমেছিল আনচেলত্তির দল।  

কিন্তু ১৩ মিনিটেই আত্মঘাতী গোল হজম করে রিয়াল মাঠ ছাড়ে একরাশ হতাশা নিয়ে। ভেদাত মারিকির হেড রুখতে গিয়ে উল্টো নিজেদের জালে বল জড়িয়ে দেন নাচো। দ্বিতীয়ার্ধে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল রিয়াল।

৫৯ মিনিটে ভিনিসিয়ুস জুনিয়র ফাউলের শিকার হলে পেনাল্টি পায় তারা। কিন্তু পরের মিনিটে সাবেক ক্লাবের বিপক্ষে গোল করতে ব্যর্থ হোন মার্কো আসানসিও। স্প্যানিশ মিডফিল্ডারের স্পট কিক রুখে দেন গোলরক্ষক প্রেদ্রাগ রাজকোভিচ।  

 ২০১৯ সালের পর রিয়ালের বিপক্ষে এই প্রথম জয় পেল মায়োর্কা। আর গত ১৪ ম্যাচের মধ্যে দ্বিতীয়। হারলেও আনচেলত্তির দল ২০ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে আছে দুইয়ে। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৫ পয়েন্ট এগিয়ে বার্সা।  

সিরি ‘আ’য় জয়ের ধারা অব্যাহত রাখা নাপোলি স্পেজিয়াকে উড়িয়ে দিয়েছে ৩-০ গোলে। জোড়া গোল করেছেন ভিক্টর ওসিমেহন। ২১ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শিরোপার স্বপ্ন দেখছে লুসিয়ানো স্পেলেত্তির দল। তালিকার দুইয়ে থাকা ইন্টার মিলানের চেয়ে ১৬ পয়েন্ট এগিয়ে গেল নাপোলি।

news24bd.tv/ইস্রাফিল