প্রেমের সংজ্ঞা জানালেন বুবলী

বুবলী

প্রেমের সংজ্ঞা জানালেন বুবলী

অনলাইন ডেস্ক

চিত্রনায়িকা শবনম বুবলীর ক্যারিয়ার শুরু হয় শাকিব খানের সঙ্গে 'রংবাজ' ছবির মাধ্যমে। তখন থেকেই দেশের শীর্ষ এই নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন শুরু হয় বুবলীর। পরে সেটা শাকিব খানের সন্তানের মা হওয়ার গুঞ্জনে আলোচনা পায়। কিছুদিন আগে শেষমেশ প্রকাশ্যে আসে শাকিব-বুবলী সম্পর্ক।

বর্তমানে শাকিব-বুবলী জুটি সিনেমায় একসঙ্গে দেখা না গেলেও অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে নতুন জুটি বেঁধেছেন নায়িকা। নির্মাতা চয়নিকা চৌধুরীর 'প্রহেলিকা' সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের।

গত শনিবার ঢাকা ক্লাবে সিনেমাটির 'মেঘের নৌকা' গান মুক্তি উপলক্ষে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেতা মাহফুজ আহমেদ ও বুবলী।  

সেখানে এক গণমাধ্যমের প্রশ্নের উত্তরে 'প্রেম' নিয়ে কথা বলেন বুবলী।

সাক্ষাৎকালে বুবলী বলেন, প্রেম শব্দটা যতটা না ছোট কিন্তু প্রেম শব্দের ব্যাপ্তি অনেক বেশি।

তিনি বলেন, তিন শব্দে বলতে গেলে প্রেম শব্দের মানে হচ্ছে সম্মান, বিশ্বাস আর ভালোবাসা।  

অভিনেতা মাহফুজ আহমেদ সম্পর্কে বুবলী বলেন, 'মাহফুজ ভাই আমার সহশিল্পী হবেন এটা শুনেই কাজটা করার জন্য রাজি হয়ে যাই। তবে একটু ভয়ও ছিল। তিনি খুবই যত্ন নিয়ে কাজ করেন। আমার কাজ পছন্দ হবে কি না এসব নিয়ে ভয় ভয় লাগছিল। তবে শুটিংয়ে গিয়ে দেখলাম ভাইয়া অনেক সহজ একজন মানুষ। খুব দ্রুতই সহশিল্পীর ভেতরকার জড়তা কাটিয়ে দিতে পারেন'।

মাহফুজ-বুবলি ছাড়াও 'প্রহেলিকা' সিনেমায় আরও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামানসহ অনেকে।

news24bd.tv/রিমু  
 

এই রকম আরও টপিক