৩০ শেষে নোরা এখন ৩১

সংগৃহীত ছবি

৩০ শেষে নোরা এখন ৩১

অনলাইন ডেস্ক

গত কয়েক বছরে বলিউডে নিজের আলাদা পরিচতি তৈরি করেছেন নোরা ফাতেহি। আজ এই তারকার ৩১ তম জন্মদিন। বলিউডের 'আইটেম গার্ল' হিসেবে পরিচিত এই তারকার জন্মদিন উপলক্ষে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় জানানো হয়েছে বেশ কিছু তথ্য।

মরক্কোর এক পরিবারের নোরা ফাতেহির জন্ম।

বেড়ে উঠেছেন কানাডাতে। তবে এখন তিনি নিজেকে মনেপ্রাণে একজন ভারতীয় ভাবেন। ২০১৪ সালে 'রোয়ার: টাইগার্স অব দ্য সুন্দরবন' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন নোরা। তবে ভারতীয় চলচ্চিত্রের অন্য ভাষার ছবিতেও তাকে দেখা গেছে।
তেলেগু ছবি 'টেম্পার'-এ তিনি একটি নাচের দৃশ্যে অভিনয় করেছেন।

কীভাবে জন্মদিন পালন করবেন এ সম্পর্কে পিংকভিলাকে বলেছেন নোরা ফাতেহি।  

নোরা ফাতেহি জানিয়েছেন, বন্ধুদের সঙ্গে দুবাইয়ে জন্মদিন উদযাপন করবেন তিনি। বিশ্বের বিভিন্ন জায়গা থেকে তার বন্ধু-বান্ধবীরা আসবেন জন্মদিনে।  

তিনি বলেন, আমি ভাগ্যবতী যে বিশ্বের বিভিন্ন জায়গায় আমার বন্ধু রয়েছে। সবাই জন্মদিন পালন করতে দুবাই আসছেন। ইতিমধ্যে সোমবার রাত মধ্যরাতে অনানুষ্ঠানিক জন্মদিন পালনের কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন নোরা ফাতেহি।  এতে সুন্দর পোশাকে বেশ উচ্ছ্বসিত ও আনন্দিত দেখা যায় নোরাকে।  

রিয়েলিটি শো 'বিগ বস'-এর নবম সিজনে একজন প্রতিযোগী হিসেবে ছিলেন নোরা। তবে 'দিলবার দিলবার', 'কামারিয়া', 'গারমি'-এর মতো হিট গানগুলিতে নাচের তালে পর্দায় উপস্থিতি নোরাকে বিশেষ খ্যাতি এনে দিয়েছে।

news24bd.tv/আলী