৫০০ টাকা বাজিতে নদীতে যুবকের ঝাঁপ, মেলেনি সন্ধান 

সংগৃহীত ছবি

৫০০ টাকা বাজিতে নদীতে যুবকের ঝাঁপ, মেলেনি সন্ধান 

অনলাইন ডেস্ক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫০০ টাকা বাজি ধরে দুধকুমার নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন বাবুল মিয়া নামে এক যুবক। নৌকাযোগে বরযাত্রীর সঙ্গে বাড়ি ফেরার পথে তিনি বাজি ধরে নদীতে ঝাঁপ দেন। সোমবার সন্ধ্যা পর্যন্ত ঐ যুবকের সন্ধান মেলেনি। এর আগে, রোববার রাত সাড়ে ১১টার দিকে দুধকুমার নদের শহিদুলের ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ বাবুল মিয়া উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার আনিছ আলীর ছেলে।

জানা যায়, পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের ছেলে হাসেম আলীর সঙ্গে তিলাই ইউনিয়নের খোঁচা বাড়ির চর এলাকার হযরত আলী মেয়ের বিয়ে হয়। রোববার রাতে ফুফাতো ভাইয়ের বিয়েতে বরযাত্রী হিসেবে যান বাবুল। রাত সাড়ে ১১টার দিকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নৌকাযোগে দুধকুমার নদ পার হওয়ার সময় বন্ধুদের সঙ্গে সাঁতরে যাওয়ার বাজি ধরেন বাবুল।

৫০০ টাকা বাজিতে নদীতে ঝাঁপ দেন তিনি। কিছু দূর সাঁতরে যাওয়ার পর প্রচণ্ড স্রোতে পানিতে তলিয়ে যান বাবুল। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ও রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নেয়।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল যৌথভাবে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইমন মিয়া জানান, চার থেকে পাঁচ ঘণ্টা নদীতে ঐ যুবকের অনুসন্ধান করা হয়েছে। তবে সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে স্রোতে দূরে কোথাও ভেসে যেতে পারে।

news24bd.tv/আলী