হিরো আলমকে গাড়ি উপহার দিচ্ছেন হবিগঞ্জের শিক্ষক

সংগৃহীত ছবি

হিরো আলমকে গাড়ি উপহার দিচ্ছেন হবিগঞ্জের শিক্ষক

অনলাইন ডেস্ক

বগুড়া-৪ আসনের উপনির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছিলেন হবিগঞ্জের এক শিক্ষক। প্রথম দিকে বিষয়টি গুরুত্ব দেননি হিরো আলম। যোগাযোগও করেননি। কয়েক দিন পর আবার আক্ষেপ প্রকাশ করে ভিডিও দেন ওই শিক্ষক।

এরপর যোগাযোগ করেন হিরো আলম। অবশেষে সেই গাড়ি আনতে কাল মঙ্গলবার হবিগঞ্জ যাচ্ছেন তিনি।

হিরো আলম বলেন, আগামীকাল ওই গাড়িটি আনতে যাব। এ ছাড়াও আরও কিছু কাজ আছে।

তাকে আগাম ধন্যবাদ জানাই।

হিরো আলম এই প্রসঙ্গে আরও বলেন, শিক্ষক মখলিছুর রহমান কথার ছলে এটা বলেছেন ভেবে প্রথম দিকে বিষয়টি গুরুত্ব দেননি। পরে আরেকটি ভিডিওতে এসে ওই শিক্ষক তার সঙ্গে যোগাযোগ না করায় আক্ষেপ প্রকাশ করেন। এ কারণে ভোটের দুই দিন পর গত শুক্রবার তার সঙ্গে যোগাযোগ হয়। গাড়ি উপহার দেওয়ার কথা জানিয়ে বাড়িতে যাওয়ার জন্য নিমন্ত্রণ জানিয়েছেন। তার নিমন্ত্রণ রক্ষার জন্য মঙ্গলবার চুনারুঘাট যাচ্ছেন।

হিরো আলম জানান, বগুড়া-৬ ও ৪ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র থেকে একতারা প্রতীকে প্রার্থী হওয়ার পর থেকেই লাখো মানুষের ভালোবাসায় তিনি মুগ্ধ। বহু মানুষ নানাভাবে উৎসাহ দিচ্ছেন ও সহযোগিতা করেছেন।

হিরো আলম ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে একতারা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হয়ে দেশব্যাপী আলোচনার জন্ম দেন। রাজনীতির মাঠেও তাকে নিয়ে চলছে আলোচনা।

news24bd.tv/আলী