বাবার অফিসে শাকিবপুত্র শেহজাদ

সংগৃহীত ছবি

বাবার অফিসে শাকিবপুত্র শেহজাদ

অনলাইন ডেস্ক

ঢালিউড 'কিং' শাকিব খানের সঙ্গে জুটি বেধে সিনেমা জগতে পা রাখেন শবনম ইয়াসমিন বুবলী। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি বর্তমান সময়ের জনপ্রিয় এই নায়িকাকে। একের পর এক ছবি উপহার দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন তিনি। বাবা শাকিব খান ও মা বুবলীর তারকাখ্যাতির সুবাদে ছোট্ট শেহজাদ খান বীরও তারকা বনে গেছে।

তাকে ঘিরে নেটিজেনদের আগ্রহের কমতি নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে বীরের ছবি পোস্ট করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বুবলী তার ফেসবুক পেজে বীরের কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, ছোট্ট বীর চেয়ারে বসে একাই দাবা খেলছে।

তাও বাবা চিত্রনায়ক শাকিব খানের অফিসে।

মা বুবলী পোস্টে লেখেন, 'দাবা খেলা শেহজাদ স্যারের ভীষণ প্রিয়, সে তার নিজের স্টাইলে খেলে। ' এরপর কয়েকটি ইমোজি জুড়ে দেন এই নায়িকা।

চিত্রনায়ক শাকিব খানের ছেলে শেহজাদ খান বীর পা রেখেছে বাবার অফিসে। সেখানে গিয়ে দাবা খেলায় মেতে উঠেছে শেহজাদ। যদিও মা চিত্রনায়িকা বুবলি জানিয়েছেন, দাবাই নাকি শেহজাদের প্রিয় খেলা।

শাকিব খানের অফিসে শেহজাদের ছবি পোস্ট করেছেন বুবলি। বাবার চেয়ারে বসা সাতটি ছবি শেয়ার করে বুবলি লিখেছেন, ‘দাবা খেলা শেহজাদ স্যারের ভীষণ প্রিয়, সে তার নিজের স্টাইলে খেলে। ’

মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় শাকিবপুত্রের ছবি। শেহজাদকে শুভ কামনা জানায় নেটিজেনরা।  

news24bd.tv/রিমু