আগে ব্যাটিংয়ে বরিশাল, খেলছেন ইফতিখার-নারাইন-রাসেল

সংগৃহীত ছবি

আগে ব্যাটিংয়ে বরিশাল, খেলছেন ইফতিখার-নারাইন-রাসেল

অনলাইন ডেস্ক

জিতলে সহজ হবে সেরা দুইয়ে থেকে প্লে-অফে ওঠা, এমন সমীকরণ সামনে রেখে আজ মঙ্গলবার মুখোমুখি হচ্ছে ফরচুন বরিশাল এবং কুমিল্লা ভিক্টোরিয়ানস। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এই হাইভোল্টেজ ম্যাচে টসে জিতে বরিশালকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে কুমিল্লা।

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে আগেভাগে দেশে ফিরলেও এই ম্যাচের জন্য আবার ঢাকায় ফিরেছেন ফরচুন বরিশালের হার্ড হিটার ব্যাটার ইফতিখার আহমেদ। একাদশে রয়েছেন আরেক পাকিস্তানি মোহাম্মদ ওয়াসিম জুনিয়রও।

কুমিল্লার বিপক্ষে ম্যাচটি অতি গুরুত্বপূর্ণ বলেই ইফতিখারকে ঢাকায় ফেরানো হয়েছে।

এদিকে, বরিশালের বিপক্ষে শক্তিশালী একাদশই নামিয়েছে কুমিল্লা। চোট কাটিয়ে একাদশে ফিরেছেন ওপেনার লিটন দাস। এছাড়া দলের সঙ্গে সদ্য যোগ দেওয়া দুই ক্যারিবিয়ান তারকা সুনীল নারাইন এবং আন্দ্রে রাসেলও খেলছেন এই ম্যাচ।

দলের অন্য দুই বিদেশি পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ান এবং খুশদিল শাহ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস: মোহাম্মদ রিজওয়ান, লিটন দাস, ইমরুল কায়েস (অধিনায়ক), জাকের আলী, খুশদিল শাহ, আন্দ্রে রাসেল, মোসাদ্দেক হোসেন, সুনীল নারাইন, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, মুকিদুল ইসলাম।  

ফরচুন বরিশাল একাদশ: এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), ফজলে মাহমুদ, চতরঙ্গা ডি সিলভা, সাকিব আল হাসান (অধিনায়ক), ইফতিখার আহমেদ, করিম জানাত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, খালেদ আহমেদ, এবাদত হোসেন।

news24bd.tv/সাব্বির