সরকার পতনের কঠিন আন্দোলন আসছে: ইশরাক

সরকার পতনের কঠিন আন্দোলন আসছে: ইশরাক

অনলাইন ডেস্ক

সামনে সরকার পতনের কঠিন আন্দোলন কর্মসূচি আসছে বলে আভাস দিয়েছেন বিএনপির আন্তজার্তিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বলেছেন, সামনের কঠিন আন্দোলন বেগবান করতে রাজধানী ঢাকাকে আন্দোলনের কেন্দ্রবিন্দুতে গড়ে তোলা হবে। সারাদেশের মানুষ ইতিমধ্যে এ সরকারকে না বলে দিয়েছে। রাজধানী ঢাকা থেকে এ সরকারের বিদায় ঘণ্টা বাজানো হবে বলেও হুঁশিয়ারি দেন ইশরাক।

মঙ্গলবার নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে এক প্রস্তুতি সভায় এসব কথা বলেন ইশরাক। আগামী ৭ ফেব্রুয়ারি রাজধানীর গোপীবাগ বাদার্স ক্লাব থেকে পদযাত্রা কর্মসূচি সফল করার লক্ষ্যে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মোহন, তানভীর আহমেদ রবিন, ইউনুস মৃধা, আব্দুস সাত্তার, লিটন মাহমুদসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।  

এ সময় ইশরাক বলেন, বিএনপি সবসময় শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাস করে।

কিন্তু সরকার আমাদের কর্মসূচির দিন পাল্টা কর্মসূচি দিয়ে পরিস্থিতি উত্তপ্ত করতে চায়। এ সরকার তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আগুন সন্ত্রাস করেছে। জানমালের ক্ষতি করেছে। এরা বিরোধী দলে থেকে মানুষ হত্যা করে, সরকারে থেকেও বিরোধী দলের নেতাকর্মীদের হত্যা করে, গুম করে।  

সরকারের উদ্দেশে তিনি বলেন, কোনো যড়যন্ত্র করে লাভ নেই। ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছেন, আবার অত্যাচারের স্টিমরোলার চালিয়ে টিকে আছেন। জনগণ আমাদের সাথে। অত্যাচার করে, খুন-গুম করে কতদিন থাকবেন। বিদায়ের প্রস্তুতি নেন। সকল অপকর্ম, খুন-গুমের বিচার হবে এই বাংলার মাটিতেই।

news24bd.tv/তৌহিদ