ইউপি সদস্যকে পিটিয়ে আহত, হাসপাতালে ভর্তি

ইউপি সদস্যকে পিটিয়ে আহত, হাসপাতালে ভর্তি

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উচাখিলা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আবুল বাশারের ওপর হামলা ও  মারধর করে গুরুতর আহত করেছে একদল দুর্বৃত্তরা।  

এ সময় স্থানীয়রা আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠায়। বুধবার বিকালে উচাখিলা স্কুল এন্ড কলেজের সামনে ওই ঘটনাটি ঘটে।  

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইউপি চেয়ারম্যানের বাড়ির কাছের কিছু লোকজন হঠাৎ করে ইউপি সদস্য আবুল বাশারের উপর লাঠিসোঁটা নিয়ে এসে হামলা চালিয়ে মারপিট করে আহত করে চলে যায়।

পরে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম বলেন, বুধবার দুপুরে তিনি সকল সদস্যদের নিয়ে পরিষদে বসা ছিলেন। কিছুক্ষণ পর আবুল বাশার মেম্বার এবং মাসুদ মেম্বার একটি মোটর সাইকেল নিয়ে পরিষদ থেকে বের হয়ে যায়। একটু পরে খবর আসে বাসার মেম্বারকে ৪ থেকে ৫ জন ছেলে স্কুল গেটের সামনে মারধর করে চলে গেছে।

পরে আমি ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের জিজ্ঞেস করি কিন্তু তারা কেউ ছেলেগুলোকে চিনতে পারেনি বলে জানান।  

এদিকে গত ২ ফেব্রুয়ারি ইউপি নারী সদস্য রোকসানা লাঞ্ছিত ও মারধরের শিকার হন। এ ঘটনার প্রায় ছয়দিন পর আরেকজন ইউপি সদস্য মারধরের শিকার হয়েছেন। বিষয়টি নিয়ে জনমনে আতঙ্ক বিরাজ করছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, ইউপি সদস্যের ওপর হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।  তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/কামরুল

এই রকম আরও টপিক