হাসপাতালে গেলেন রাখি, স্বামী জেলে

আদিল-রাখি

হাসপাতালে গেলেন রাখি, স্বামী জেলে

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। কিছুদিন ধরেই রাখি ও তার স্বামী আদিল দুরানিকে নিয়ে আলোচনার শেষ নেই। এবার রাখির স্বামীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। অন্যদিকে আদালতের নির্দেশে হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে যান রাখি।

রাখি সাওয়ান্ত-আদিল দুরানির দাম্পত্যকলহ নিয়ে নতুন নতুন তথ্য প্রতিদিন সামনে আসছে। বিচ্ছেদ ঘোষণার পরে আদিলের বিরুদ্ধে অভিযোগের পাহাড় গড়ে তুলছেন রাখি। পরকীয়ার অভিযোগ করেছিলেন আগেই। এবার আদিলের বিরুদ্ধে গৃহ সহিংসতার অভিযোগ তুলেছেন টেলি তারকা।

রাখির দায়ের করা অভিযোগের ভিত্তিতে গত ৭ ফেব্রুয়ারি ওশিয়ারা থানার পুলিশ আদিল খান দুরানিকে গ্রেপ্তার করে। ৮ ফেব্রুয়ারি অন্ধেরি আদালতে পেশ করা হয় তাঁকে। রাখির উপর গৃহ সহিংসতার অভিযোগে আপাতত পুলিশি হেফাজতে আদিল।  

গতকাল বুধবার আদালত থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন রাখি। আদিলের জামিন নিয়ে প্রশ্ন করা হলে রাখি বলেন, 'ওঁর জামিন হয়নি, ওঁকে সোজা জেলে পাঠানো হয়েছে। '

দেশেই আইনব্যবস্থা ও পুলিশের উপর ভরসা আছে তাঁরা, জানান টেলি তারকা। তবে আদিলের মামলায় 'মিডিয়া ট্রায়াল' চান না তিনি, স্পষ্ট জানিয়ে দেন রাখি।  

'বিগ বস' খ্যাত তারকা সংবাদমাধ্যমকে জানান, 'সব প্রমাণ আদালতে পেশ করা হয়েছে, পুলিশ নিজের কাজ করছে, মুম্বাই পুলিশের উপর আমার ভরসা আছে। ' আদালত থেকে বেরিয়ে স্বাস্থ্যপরীক্ষার জন্য হাসপাতালের উদ্দেশে রওনা দেন তিনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

news24bd.tv/রিমু