নতুন করে প্রেমে পড়েছেন বিল গেটস

সংগৃহীত ছবি

নতুন করে প্রেমে পড়েছেন বিল গেটস

অনলাইন ডেস্ক

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের দুই বছর যেতে না যেতেই আবার প্রেমে পড়েছেন মাইক্রোসফটের এই সহপ্রতিষ্ঠাতা ও বিশ্বের অন্যতম ধনকুবের বিল গেটস। সফটওয়ার কোম্পানি ওরাকলের প্রয়াত সিইও মার্ক হার্ডের স্ত্রী পাউলা হার্ডের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ৬৭ বছর বয়সী বিল গেটস। যুক্তরাষ্ট্র ভিত্তিক সাপ্তাহিক ম্যাগাজিন পিপলের বরাতে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

৩০ বছরের সংসারের পর ২০২১ সালে সহধর্মিণী মেলিন্ডা গেটসের সঙ্গে ছাড়াছাড়ি হয় বিশ্বের অন্যতম ধনকুবের বিল গেটসের।

অন্যদিকে, তার বর্তমান প্রেমিকা পাউলা হার্ডের স্বামী ২০১৯ সালে মারা যান। এরপর থেকেই একা ছিলেন ৬০ বছর বয়সী পাউলা।

বিল গেটসের ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে পিপলস ম্যাগাজিন জানিয়েছে, এক বছরের বেশি সময় ধরে গেটস ও পাউলা প্রেম করছেন। একটি সূত্র পিপলকে বলেছেন, ‘গেটস ও পাউলার প্রেমের বিষয়টি সবাই জানে।

তাদের প্রেমের পর থেকে পাউলা তার সন্তানদের সঙ্গে দেখা করেনি। ’

গত মাসে অস্ট্রেলিয়ায় বিল গেটস ও পাউলাকে একসঙ্গে দেখা যায়। ওই সময়ের কয়েকটি ছবি সোশ্যাল প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে। ওই ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে টেনিস খেলা উপভোগ করছেন এই জুটি।

গেটস ও পাউলার একজন ঘনিষ্ঠভাজন অস্ট্রেলিয়ার একটি অনলাইন সংবাদ মাধ্যমকে বলেন, ‘তারা অবিচ্ছেদ্য। দীর্ঘ এক বছর ধরে তারা একসঙ্গে রয়েছেন। তারা একটি রোমান্টিক সম্পর্কের মধ্যে রয়েছে। ’ পাউলাকে এক রহস্যময় নারী হিসেবে অভিহিত করেছেন এই ঘনিষ্ঠভাজন।

এনডিটিভি বলছে, দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের পর ২০১৯ সালের অক্টোবরে পাউলার স্বামী মারা যান। এই দম্পতির ঘরে দুই মেয়ে রয়েছে।  

news24bd/আজিজ

এই রকম আরও টপিক