ইবিতে শিক্ষক-ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস

ইবি শিক্ষক-ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্ত [ছবি: সংগৃহীত]

ইবিতে শিক্ষক-ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পরিসংখ্যান বিভাগের এক শিক্ষকের সঙ্গে নিজ বিভাগের এক ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়েছে। ওই শিক্ষক ছাত্রীকে বিয়ে করার আশ্বাস দিলেও শেষ পর্যন্ত রাজি না হওয়ায় বিষয়টি প্রকাশ্যে আসে বলে জানা গেছে।

সম্প্রতি ইবি ক্যাম্পাস সাংবাদিকদের হাতে ওই ছাত্রী-শিক্ষকের বেশ কয়েকটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি এসে পৌঁছে। ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর কাছে মুঠোফোনে অভিযোগ করেছেন বলেও স্বীকার করেছেন উপাচার্য।

বিভাগ ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, চলতি বছরের ৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের ২৩৮তম সিন্ডিকেটে পরিসংখ্যান বিভাগের প্রভাষক পদে নিয়োগ পান ওই শিক্ষক। যোগদানের পরে নিজ বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি। এক পর্যায়ে সেটা শারীরিক সম্পর্কে গড়ায়।

একাধিকবার ওই ছাত্রী প্রজেক্টের কথা বলে ওই শিক্ষকের কুষ্টিয়া হাউজিংয়ের ভাড়া বাড়িতে একান্তে দেখা করতে যান।

সেখানেই তাদের শারীরিক মিলন হয় বলে ধারণার প্রেক্ষিতে বিভিন্ন সূত্র জানিয়েছে।

সূত্র জানায়, সম্প্রতি ওই শিক্ষকের পারিবারিকভাবে বিয়ের কথা চূড়ান্ত হয়। বিষয়টি জানতে পেরে বিভিন্ন মাধ্যমে তাকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করেন ওই ছাত্রী। এ সময় তাদের অনৈতিক সম্পর্কের কথা জনসম্মুখে আসে।

এমনকি বিষয়টি মীমাংসার জন্য বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের এক ছাত্র ও কুষ্টিয়ার স্থানীয় এক সাংবাদিকের মাধ্যমে ওই শিক্ষককে ব্ল্যাকমেইল করে একলাখ টাকা নেয়ার অভিযোগও উঠেছে ওই ছাত্রীর বিরুদ্ধে। তবে টাকা নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন ওই ছাত্রী।

তবে পরিসংখ্যান বিভাগের ওই শিক্ষক বলেন, ‘এ রকম কোনো বিষয় আমার নেই। আর বিষয়টি আমি জানি না। কেউ আমার সম্মানহানি করার জন্য পরিকল্পিতভাবে এ অভিযোগ তুলতে পারে। ’

পরিসংখ্যান বিভাগের সভাপতি আলতাফ হোসেন রাসেল বলেন, ‘আমি বিষয়টি জানি না। আর এ বিষয়ে কোনো অভিযোগ আসেনি। ’

এদিকে গেল বুধবার (৫ সেপ্টেম্বর) বিষয়টি উপাচার্যকে মুঠোফোনে অভিযোগ আকারে জানান ওই ছাত্রী। বিষয়টি স্বীকার করে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, ‘ফোনে একটি মেয়ে অভিযোগ করেছিল। আমি তাকে স্বশরীরে এসে লিখিত অভিযোগ করতে বলেছি। কিন্তু সে কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ’



অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর