কক্সবাজারে নিখোঁজ ৪ ছাত্র রাঙামাটিতে উদ্ধার

উদ্ধার হওয়া সেই চার ছাত্র।

কক্সবাজারে নিখোঁজ ৪ ছাত্র রাঙামাটিতে উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি

কক্সবাজের নিখোঁজ ছাত্রকে রাঙামাটিত থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে শহরের রির্জাভ বাজারে একটি আবাসিক হোটেল থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধাররা হলো- সাইয়েদ নকীব, শাহরিয়ার কামাল সাকিব, শাফিন নূর ইসলাম ও এইচ এ গালিব উদ্দিন। তারা সবাই কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত রোববার সকালে বিদ্যালয়ে যাবার কথা বলে  বাড়ি থেকে বের হয় কক্সবাজার পৌর শহরের উত্তর রুমালিয়ারছড়া এলাকার বাসিন্দা ও কক্সবাজার আদর্শ মহিলা কামিল মাদরাসার উপাধ্যক্ষ মৌলভী জহির আহমদের ছেলে সাইয়েদ নকীব, বাসটার্মিনাল এলাকার আকতার কামাল চৌধুরীর ছেলে শাহরিয়ার কামাল সাকিব ও একই এলাকার ফয়েজুল ইসলামের ছেলে শাফিন নূর ইসলাম এবং বাজারঘাটা এলাকার অ্যাডভোকেট আব্দুল আমিনের বড় ছেলে এইচ এ গালিব উদ্দিন। এরপর থেকে তাদের সন্ধান পাওয়া যায়নি। এ বিষয়ে কক্সবাজার শহরে মাইকিং করা হয়। পরিবার ও স্কুল কর্তৃপক্ষ ৪ শিক্ষার্থী রহস্যজনকভাবে নিখোঁজের কথা উল্লেখ করে সোমবার সকালে থানায় সাধারণ ডায়েরিও করে চার শিক্ষার্থীর অভিভাবক।

রাঙামাটি কতোয়ালী থানার কর্মকর্তা এস আই মো. শাহ্জালাল জানান, রাঙামাটির রিজার্ভ বাজার এলাকায় একটি আবাসিক হোটেল কক্সবাজারের নিখোঁজ চার ছাত্র অবস্থান করছে বলে নিশ্চিত হয়।

রাঙামাটি কতোয়ালী থানার কর্মকর্তা ওসি সত্যজিৎ বড়ুয়া জানান, শিক্ষার্থীরা জানিয়েছে তারা নিজের ইচ্ছায় পরিবারের কাউকে না জানিয়ে রাঙামাটিতে বেড়াতে এসেছে। তাদের সঙ্গে ফুটবলসহ খেলার নানা সরঞ্জাম ছিল। রাঙামাটি সদর থানা পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করেছে। তারা ভাল আছে। তাদের স্বজনদের খবর দেওয়া হয়েছে।

উদ্ধারকৃত সাইয়েদ নকীবের বাবা মৌলভী জহির আহমদ বলেন, নকীবের প্রাইভেটের টাকা বলে ৬০০ টাকাও নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু সে বিদ্যালয়ে যায়নি। তাকে খোঁজ না পেয়ে তার বন্ধুদের বাড়িতে খবর নিয়ে জানতে পারি তার বন্ধুরাও স্কুলে যায়নি এবং রহস্যজনকভাবে তারা নিখোঁজ রয়েছে। এ নিয়ে মনে শঙ্কা দেখা দেয়। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করে এলাকায় মাইকিং পর্যন্ত করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)

সম্পর্কিত খবর