৫ শহরে রাশ্মিকার ৫ ফ্ল্যাট!

সংগৃহীত ছবি

৫ শহরে রাশ্মিকার ৫ ফ্ল্যাট!

অনলাইন ডেস্ক

পাঁচ পাঁচটি বিলাসবহুল ফ্ল্যাটের মালিক অভিনেত্রী রাশ্মিকা মান্দানা! এমনটাই দাবি করেছে ভারতের একটি নিউজ পোর্টাল। তবে সেই দাবি প্রত্যাখ্যান করেছেন অভিনেত্রী। সম্প্রতি, একটি টুইটার অ্যাকাউন্ট দাবি করেছে যে অভিনেত্রী গত পাঁচ বছরে পাঁচটি ভিন্ন শহরে পাঁচটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। দাবিটি ওঠার পর থেকেই বেশ আলোচনায় চলে আসে অভিনেত্রীর নাম।

তবে টুইটারে সেই পোস্টের জবাব দিয়ে রাশ্মিকা দাবিটি প্রত্যাখ্যান করেছেন।

সম্প্রতি নের্ডি নিউজ নামক একটি নিউজ পোর্টালের টুইটার অ্যাকাউন্ট থেকে দাবি করা হয়, ভারতের ৫টি ভিন্ন শহরে একটি করে ফ্ল্যাট কিনেছেন রাশ্মিকা। পোস্টটির সঙ্গে অভিনেত্রীর ছবিও শেয়ার করা হয়। ছবিতে লেখা হয়, “আপনি কি জানেন? মাত্র ৫ বছরের ক্যারিয়ারে রাশ্মিকা ৫টি ভিন্ন জায়গায় ৫টি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন।

হায়দ্রাবাদ, গোয়া, কুর্গ, মুম্বাই এবং ব্যাঙ্গালোরে পাঁচটি আলাদা আলাদা ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী। ” ২০২১ সালে রাশ্মিকা বেশ কয়েকবার সম্পত্তি ক্রয়ে নিজের বিনিয়োগ করেছেন বলেও দাবি করা হয়েছে ছবিতে।

কিছুক্ষণের মধ্যেই রাশ্মিকার সম্পত্তি কেনার সংবাদটি ভাইরাল হয়ে যায়। ভক্ত অনুরাগীদের সাথে নানান মন্তব্য করতে থাকে নেটিজেনরাও। সেই ছবি চোখে পড়েছে রাশ্মিকারও। সেই নিউজ পোর্টালের টুইটটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘যদি এটা সত্যি হত!’ এই মন্তব্যের মাধ্যমে নিজের সম্পত্তি কেনার বিষয়টি অস্বীকার করেন অভিনেত্রী। এছাড়া নিজের ইনস্টাগ্রামেও রাশ্মিকা একটি পোষ্ট করেছেন যেখানে তিনি লিখেছেন, ‘সুখী হন। আপনার সুখ এবং শান্তি আপনার জীবনে সর্বপ্রথম স্থান পাক। নেতিবাচক অনুভূতির জন্য জীবন খুব ছোট। ’ মুলত নেটিজেনদের উদ্দেশ্য করেই এই পোস্টটি দিয়েছেন অভিনেত্রী।

২০১৬ সালে রক্ষিত শেঠির বিপরীতে কন্নড় ফিল্ম কিরিক পার্টির মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন রাশ্মিকা মান্দান্না। এরপর থেকে আর পেছনে তাকাতে হয়নি। দ্রুত বিভিন্ন ইন্ডাস্ট্রিতে পছন্দের একজন হয়ে উঠেছেন অভিনেত্রী। এই মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন রাশ্মিকা। অন্যান্য ইন্ডাস্ট্রিতে নিজের শক্তিশালী অবস্থান গড়ে এবার বলিউডেও পা দিয়েছেন অভিনেত্রী। ২০২২ সালে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তা অভিনীত বিকাশ বেহেল-এর ‘গুডবাই’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হয় রাশ্মিকার। সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে নেটফ্লিক্সের হিন্দি চলচ্চিত্র ‘মিশন মজনু ’তেও অভিনয় করেছেন তিনি। এ বছর বিজয়ের সঙ্গে কাজ করেছেন তামিল চলচ্চিত্র ভারিসু’তে। সামনে আসছে বহুল প্রতীক্ষিত ‘পুষ্পা’র সিক্যুয়েল।

সূত্র : হিন্দুস্তান টাইমস

news24bd.tv/আলী