মাশরাফি কি কোনো জাদু জানেন?

সংগৃহীত ছবি

মাশরাফি কি কোনো জাদু জানেন?

অনলাইন ডেস্ক

মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স বিপিএলের নবম আসরের ফাইনাল নিশ্চিত করে ফেলেছে। ১৬ ফেব্রুয়ারি তারা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে। এই প্রথম সিলেট উঠল বিপিএলের ফাইনালে। আর এই অর্জনের পেছনে অন্যতম কারিগর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বিপিএলের ৯ আসর এই নিয়ে পঞ্চমবার ফাইনালে পা রাখলেন ম্যাশ। আগের চারবারই তিনি উঁচিয়ে ধরেছেন ট্রফি। তাহলে কি মাশরাফি কোনো জাদু জানেন? 

রংপুর রাইডার্সের বিপক্ষে ১৯ রানে জয়ের পর সংবাদ সম্মেলনে এসে কোনো ম্যাজিকের কথা উড়িয়ে দেন ম্যাশ। তিনি বলেন, ‘কোনো ম্যাজিক না, সবই আল্লাহর রহমত ভাই।

হারিনি বলে যে হারব না তা না, আবার হেরে যাব সে জন্য নামব না। তো আমার মনে হয়, যা হয়েছে পেছনে তা আর স্মরণ করে লাভ নেই। পরশু আমাদের একটা ফাইনাল আছে, আমরা সর্বোচ্চ চেষ্টা করব। যদিও কুমিল্লা টিম এই টুর্নামেন্টে যে কারও থেকে অনেক অনেক ভালো। ’

আরও পড়ুন...ফাইনালে সিলেট, প্রতিপক্ষ কুমিল্লা

ফাইনালে ওঠার কৃতিত্ব সৃষ্টিকর্তা এবং সতীর্থদের দিয়ে সিলেট অধিনায়ক আরও বলেন, ‘তবে এর মানে এই না যে তাদের সঙ্গে আমরা আত্মবিশ্বাস নিয়ে খেলতে পারব না। পুরো টুর্নামেন্টে আমরা আমাদের যে স্বাভাবিক ক্রিকেট খেলে এসেছি, আমরা আমাদের মনযোগ যদি ধরে রাখতে পারি, নিজ নিজ অবদান যদি ঠিকমতো হয়, তাহলে কেন নয় (ফাইনালে জয়)? কিন্তু আমার ম্যাজিক বলে কিছু নেই। সব আল্লাহর রহমত আর ভালো খেলেছে ছেলেরা। আমি আশা করছি, তারা আরেকটা ভালো ম্যাচ খেলবে। ’

আরও পড়ুন...লড়াই জমিয়ে হারলো বাংলাদেশ

 

news24bd.tv/ইস্রাফিল