ঝিনাইদহে ধর্ষণ মামলার আসামি ইউপি চেয়ারম্যান কারাগারে

ঝিনাইদহে ধর্ষণ মামলার আসামি ইউপি চেয়ারম্যান কারাগারে

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি খন্দকার ফারুকুজ্জামান ফরিদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করেছেন জেলা ও দায়রা জজ আদালতের (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) বিচারক মো. মিজানুর রহমান। বিষয়টি নিশ্চিত করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাডভোকেট মো. বজলুর রহমান।  

জানা যায়, ধর্ষণ মামলায় হাইকোর্ট থেকে জামিনে ছিলেন সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ ও তার খালাতো ভাই নজরুল ইসলাম। পরে ওই নারী জামিন বাতিল চেয়ে সুপ্রিম কোর্টে আপিল করেন।

বিচারক বিষয়টি আমলে নিয়ে জামিন বাতিল করে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। বুধবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন চেয়ারম্যান ফরিদ। বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।  

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১৫ এপ্রিল বিকালে চেয়ারম্যান ফরিদের নরহরিদ্রা গ্রামের বাড়িতে একটি ঘটনার বিচার চাইতে যান ওই নারী।

সে সময় ফাঁকা বাড়িতে ওই নারীকে জোরপূর্বক নেশা জাতীয় দ্রব্য মাদক সেবন করিয়ে প্রথমে ফরিদ ও পরে তার খালাতো ভাই নজরুল ইসলাম ধর্ষণ করেন। ১৬ এপ্রিল ওই নারী সদর হাসপাতালে ভর্তি হন।  

এরপর চেয়ারম্যান ও তার খালাতো ভাইকে আসামি করে ওই নারী ধর্ষণের অভিযোগে সদর থানায় এজাহার দায়ের করলে মামলাটি রেকর্ড করা হয়।  

news24bd.tv/কামরুল