দিনে-দুপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি

গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান খাঁন [ছবি: সংগৃহীত]

দিনে-দুপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় এক আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আজ (১১ সেপ্টেম্বর,মঙ্গলবার) সকাল সাড়ে ১১টার দিকে ভৈরবের সাদেকপুর ইউনিয়নের মৌটুপি গোদারা ঘাটের দরগা মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত আওয়ামী লীগ নেতার নাম আব্দুল মান্নান খাঁন।

তিনি সাদেকপুর ইউনিয়ন পরিষদ সদস্য ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউনিয়ন পরিষদের মাসিক সভায় অংশ নিতে যাচ্ছিলেন আব্দুল মান্নান খাঁন। পথে মৌটুপি গোদারা ঘাটের দরগা মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছালে পেছন থেকে তাকে গুলি করে দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হন তিনি।

 

আহত আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে প্রথমে কুলিয়ারচর হাসপাতাল এবং পরে বাজিতপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

সাদেকপুর ইউনিয়নের চেয়ারম্যান শেফায়েত উল্লাহ বলেন, বাড়ি থেকে ইউনিয়ন পরিষদে আসার পথে তাকে গুলি করে আহত করেছে দুর্বৃত্তরা। কে বা কারা তাকে গুলি করেছে, সেটা সুস্থ হলে বলতে পারবেন আব্দুল মান্নান মেম্বার।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত আব্দুল মান্নান খাঁনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ’

‘সাদেকপুর ইউনিয়নের লোকজন দুইভাগে বিভক্ত। দুই পক্ষের বিরোধও দীর্ঘদিনের। ধারণা করা হচ্ছে, বিরোধের জেরেই তাকে গুলি করা হয়েছে। আজকের ঘটনা তদন্ত করে অপরাধীদের গ্রেপ্তার করা হবে’- যোগ করেন ওসি মোখলেসুর।

 

অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর