নেত্রকোণায় ট্রেনের ধাক্কায় সাংবাদিকের মৃত্যু

সংগৃহীত ছবি

নেত্রকোণায় ট্রেনের ধাক্কায় সাংবাদিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় ট্রেনের ধাক্কায় সাংবাদিক পাপ্পু মজুমদার (৪০) নিহত হয়েছেন। তিনি ৭১ বাংলা টিভির জেলা প্রতিনিধি ছিলেন।  

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে নেত্রকোণা-মোহনগঞ্জ রেলপথে উপজেলার ইস্পিঞ্জারপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে বারহাট্টা থানার ওসি লুৎফুল হক জানান। পাপ্পু শহরের পাটপট্টি এলাকার বাসিন্দা স্বপন মজুমদারের ছেলে।

পরিবারের বরাতে পুলিশ জানায়, সাংবাদিক পাপ্পু মজুমদারের স্ত্রী মোহনগঞ্জে একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় চাকরি করেন। স্ত্রীকে আনতে মোটরসাইকেলে করে তিনি মোহনগঞ্জে যাচ্ছিলেন। সঙ্গে তার শিশুকন্যা ছিল। ইস্পিঞ্জারপুর এলাকায় মেয়েকে একটি দোকানে বসিয়ে পাপ্পু রেললাইনের পাশে প্রশ্রাব করতে যান।

এ সময় তিনি মোবাইল ফোনে কথা বলছিলেন।

তখন মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

পাপ্পু মজুমদারের অকাল প্রয়াণে জেলার সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুর রহমান লিটন, জেলা সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি মো. শামছুজ্জোহা, সাধারণ সম্পাদক সিতাংশু বিকাশ আচার্য্য শোক জানিয়েছেন।

বারহাট্টা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার গোলাম রব্বাণী বলেন, সন্ধ্যায় আইনি প্রক্রিয়া শেষে সাংবাদিক পাপ্পু মজুমদারের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/কামরুল