মেসিরা কবে বাংলাদেশে আসছে, জানালো আর্জেন্টাইন মিডিয়া

সংগৃহীত ছবি

মেসিরা কবে বাংলাদেশে আসছে, জানালো আর্জেন্টাইন মিডিয়া

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ও মেসিকে নিয়ে চরম উন্মাদনা ছিল বাংলাদেশের মানুষের মধ্যে। যা চোখ এড়ায়নি খোদ লিওনেল মেসিরও। সেই সুবাদে লাতিন আমেরিকার দেশটিকে বাংলাদেশে আনার প্রয়াস বাফুফের। যা আশার আলো দেখেছিল কিছুদিন আগে।

কিন্তু নিশ্চিত ছিল না কিছুই। এবার আর্জেন্টিনা দল জুনেই বাংলাদেশে আসবে বলে খবর জানিয়েছে আর্জেন্টাইন মিডিয়া।  

কাতার বিশ্বকাপের উন্মাদনা মাথায় রেখেই আর্জেন্টিনা দলকে ঢাকায় আনার একপ্রকার ঘোষণা দিয়েছিল বাফুফে। তবে আনুষ্ঠানিকভাবে সব কিছু জানাতে গিয়েও পিছু হটে যায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

অবশেষ মেসিদের বাংলাদেশে আনার গুঞ্জন সত্যি হতে চলেছে।  

সম্প্রতি আর্জেন্টাইন মিডিয়া জানিয়েছে, জুনে বাংলাদেশে আসার পরিকল্পনা চূড়ান্ত করেছে আর্জেন্টিনা। আর্জেন্টিনার ডবল আমারিল্লার প্রতিবেদন অনুযায়ী, চলতি বছরের জুন মাসের ১২ থেকে ২০ তারিখ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে খেলতে পারে আর্জেন্টিনা।  

কয়েকদিন আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন জানায়, মেসিসহ বাংলাদেশে আর্জেন্টিনা দলকে নিয়ে আসার প্রস্তুতি প্রায় চূড়ান্ত।  

এ বিষয়ে তিনি বলেছিলেন, ‘আর্জেন্টিনার প্রস্তাবিত এই সফল চূড়ান্ত হয়ে এসেছে। এখন শুধু টার্মস অ্যান্ড কন্ডিশন নিয়ে আলোচনা চলছে। ওরা আমাদের জানিয়েছে যে, জুনের ফিফা উইন্ডোতে ওরা আসতে চায়। টার্মস এন্ড কন্ডিশন সমস্যা না হলে জুনে ওরা আসবে বলাই যায়। ’

তবে আনুষ্ঠানিক ঘোষণার জন্য সংবাদ সম্মেলন ডেকেও কয়েক ঘণ্টা আগে তা স্থগিত করেছিল বাফুফে। এবার আর্জেন্টাইন মিডিয়ার সংবাদ প্রকাশের পর মেসিদের ঢাকায় আসার বিষয়টি অনেকটা নিশ্চিত।  

news24bd.tv/ইস্রাফিল