ছেলের কাণ্ডে কথিত প্রেমিকসহ মাঝরাতে থানায় গেল শ্রাবন্তী!

সংগৃহীত ছবি

ছেলের কাণ্ডে কথিত প্রেমিকসহ মাঝরাতে থানায় গেল শ্রাবন্তী!

অনলাইন ডেস্ক

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বছর জুড়েই আলোচনায় থাকেন। কখনও পোশাক আবার কখনও প্রেম-বিয়ে-সম্পর্ক- নিয়ে বার বারই খবরের শিরোনামে জায়গা করে নেন এই অভিনেত্রী। তবে এবার যত কাণ্ড ঘটিয়েছেন তার একমাত্র ছেলে অভিমন্যু চ্যাটার্জি।  

যদিও এটা প্রথমবার নয়, এর আগেও অভিমন্যু বিরুদ্ধে শোনা গেছে নানা খবর, তবে এবার জল গড়িয়েছে থানা পর্যন্ত।

খবর হিন্দুস্তান টাইমস এর।

জানা যায়, ছেলের জন্য মধ্যরাতে থানাতে যেতে হয়েছে নায়িকাকে। ঘটনাটি ঘটে সোমবার রাতে, নায়িকার বিলাসবহুল আবাসনেই। ভারতীয় গণমাধ্যম বলছে, বাইপাসের পাশে বিলাসবহুল আবাসনে থাকেন শ্রাবন্তী চ্যাটার্জি।

সেখানকার এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান অভিমন্যু। জানা যায়, বাকবিতণ্ডা থেকে ওই ব্যক্তি অভিমন্যুর উপর চড়াও হন।  

এ খবর শোনার পর কথিত বর্তমান প্রেমিককে (ফিটনেস ট্রেইনার) সঙ্গে নিয়ে ওই ব্যক্তির বাড়িতে যান শ্রাবন্তী। তারপর কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। গন্ডগোল এত জটিল আকার ধারণ করে যে, সবাইকে আনন্দপুর থানায় যেতে হয়। এ ঘটনায় কোনো মামলা হয়নি; তবে উভয়পক্ষ থানায় বসে ঝামেলা মিটিয়ে নিয়েছেন।

শ্রাবন্তীর এই বিলাসবহুল আবাসনে টলিউডের একাধিক তারকা বসবাস করেন। একই ভবনের বাসিন্দা শ্রাবন্তীর প্রাক্তন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। যার সঙ্গে মালদ্বীপ-দুবাই ঘুরেছেন। এ সম্পর্ক ভেঙে যাওয়ার পর জিম ট্রেইনারের সঙ্গে প্রেম চলছে শ্রাবন্তীর। আর বিপদের দিনে শ্রাবন্তীর পাশে ছিলেন তিনি।  

প্রথম স্বামী রাজীব বিশ্বাস ও শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। বিয়েবিচ্ছেদের পর মা শ্রাবন্তীর কাছেই বড় হয়েছেন অভিমন্যু। মায়ের মতো অভিনয় নয়, বাবার মতো পরিচালক হওয়ার পথে হাঁটছেন তিনি। তারই অংশ হিসেবে শ্রীজাতের ‘মানবজমিন’ সিনেমায় কাজ করছেন শ্রাবন্তীর পুত্র।

news24bd.tv/কামরুল

এই রকম আরও টপিক