ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ট্রেনের নিচে ঝাঁপ ব্যবসায়ীর

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ট্রেনের নিচে ঝাঁপ ব্যবসায়ীর

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ঘরিন্দা রেল স্টেশনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। এর কিছুক্ষণ আগেই তিনি সামাজিক মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইলের সদর উপজেলার ঘরিন্দা রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। ওই ব্যবসায়ীর নাম সীমান্ত সরকার পরিমল (৪২)।

তিনি টাঙ্গাইল পৌর শহরের প্যারাডাইস পাড়ার মৃত পলান সরকারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ঘরিন্দা রেল পুলিশ জানায়, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত পরিমল টাঙ্গাইল শহরের ছয়আনি বাজারে ‘সীমান্ত সুইটস’ নামের একটি দোকানের মালিক ছিলেন।

তার স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের সৃষ্টি হয়। দুই সন্তানকে নিয়ে তিন বছর আগে তার স্ত্রী বাবার বাড়ি চলে যান। আত্মহত্যার আগ মুহূর্তে পরিমল তার ফেসবুক আইডিতে মৃত্যুর জন্য এক নারী ও এক পুরুষকে দায়ী করে স্ট্যাটাস দেন। ব্যবসার কারণে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত ছিলেন। পাওনাদার তাকে টাকার জন্য চাপ দিতেন। নানা কারণে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন।

ঘরিন্দার রেল স্টেশন মাস্টার সোহেল খান বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা চিত্রা এক্সপ্রেস ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল। বিকেল সাড়ে ৫টার দিকে ঘরিন্দা স্টেশনে এসে পৌঁছায়। ৫ মিনিট অপেক্ষা করার পর ট্রেনটি যখন ঢাকার দিকে যাচ্ছিল তখন স্টেশন থেকে ১০০ গজ দূরে গিয়ে সীমান্ত সরকার পরিমল ট্রেনের নিচে ঝাঁপ দেন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক