জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটে গণশুনানি অনুষ্ঠিত

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটে বুধবার গণশুনানি অনুষ্ঠিত হয়।

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটে গণশুনানি অনুষ্ঠিত

মোহাম্মদ আল-আমীন • সৌদি আরব প্রতিনিধি

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল অফিস জেদ্দায় গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার স্থানীয় সময় সকাল ৮টায় কনস্যুলেট প্রাঙ্গণে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।

কাউন্সিলর মোহাম্মদ মুজিবুর রহমানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ কনস্যুলেট জেনারেল, জেদ্দার উদ্যোগে প্রধানমন্ত্রীর অনুশাসন মোতাবেক মিশনের সেবা কার্যক্রমকে তৃণমূল পর্যায়ে পৌঁছানোর উদ্দেশ্যে এবং মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার আলোকে প্রবাসীদেরকে সরাসরি সেবা প্রদানের লক্ষ্যে কনস্যুলেট প্রাঙ্গণে কনস্যুলার সার্ভিস প্রদানের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিগণের সাথে কনসাল জেনারেল গণশুনানি করছেন।

গণশুনানিতে কনসাল জেনারেল এফ. এম. বোরহান উদ্দিন সরাসরি প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সমাধানে তাদের করণীয় সম্পর্কে পরামর্শ প্রদান করেন।

এছাড়াও প্রবাসী বাংলাদেশিদেরকে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের সদস্যপদ গ্রহণ, অর্জিত অর্থ বৈধ পথে দেশে প্রেরণ, বাংলাদেশ বিমানে ভ্রমণ এবং সঞ্চিত অর্থ দিয়ে ওয়েজ আর্নার্স বন্ড ক্রয় করে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় সামিল হবার জন্য উদাত্ত আহ্বান জানান।

উক্ত গণশুনানিতে কনস্যুলেটের কর্মকর্তা, কর্মচারি, মিডিয়া প্রতিনিধি এবং কনস্যুলেটে আগত সেবাপ্রার্থীরা ও জেদ্দায় বসবাসরত বিভিন্ন পেশার প্রবাসী বাংলাদেশিগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর