মাদারীপুরে এক মাসেও সন্ধান মেলেনি সাগরের

এক মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ সাগরের

মাদারীপুরে এক মাসেও সন্ধান মেলেনি সাগরের

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া এলাকার আবুল বেপারীর ছেলে ড্রেজারে যন্ত্রের শ্রমিক সাগর বেপারী (৩২) গত একমাস ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজের সন্ধান চেয়ে গত আগস্ট মাসে পরিবারের পক্ষ থেকে রাজৈর থানায় সাধারণ ডায়েরি করা হয়। নিখোঁজের এক মাস পার হলেও পুলিশের পক্ষ থেকে উদ্ধারে নেই কোন তৎপরতা। এদিকে পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তির সন্ধান না পেয়ে হতাশায় অনেক কষ্টে দিন কাটাচ্ছেনপরিবারটি।

নিখোঁজ ব্যক্তির পরিবার সূত্রে জানা যায়, সাগর মাদারীপুর সদর উপজেলার ভদ্রখোলা এলাকার ছত্তার হাওলাদারের ড্রেজারে যন্ত্রের শ্রমিক হিসেবে কাজ করত। ড্রেজিং কাজের জন্য রাজৈর থানার লুন্দি এলাকায় থাকত। গত ১০ আগস্ট দুপুরে ড্রেজিংয়ের কাজ শেষ করে সাগর তার নিজের বাড়িতে আসার কথা। কিন্তু এরপর থেকে সাগরকে তার স্ত্রী মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও সে ফোন ধরেনি।

পরের দিন সাগরকে খুঁজতে বেড় হয় তার পরিবারের স্বজনরা। সাগরের কর্মস্থান, আত্মীয় স্বজনের কাছে খোঁজ নিয়েও কোন সন্ধান মেলেনি। পরে ১৫ আগস্ট রাজৈর থানায় সাগরের সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয়।

সাগরের স্ত্রী স্বপ্না বেগম বলেন, আমার এক বছর বয়সী এক ছেলে নিয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছি। আমার ধরণা আমার স্বামী সাগর যেখানে কাজ করত সেই ড্রেজারের মালিক সাত্তার ও তার ভাই আমিনুর আমার স্বামীকে আটকে রেখেছে। কিন্তু তাদের কাছে আমরা জানতে চাইলে তারা এক এক সময়ে এক এক রকম কথা বলছে। ঠিক করে কথা বলছে না।

ভদ্রখোলা এলাকার ড্রেজারে যন্ত্রের মালিক ছত্তার হাওলাদারের ভাই আমিনুর হাওলাদার বলেন, আমাদের এখানে সাগর ৩ বছর ধরে কাজ করে। ওর সাথে আমাদের কোন বিরোধ নেই। বরং ভালো সম্পর্ক ছিল। আমরা টাকা দিতাম ও কাজ করত। এছাড়াও ওর খারাপ কিছু আমাদের চোখে কখনও পড়েনি। সাগরের নিখোঁজ হওয়া নিয়ে আমরা চিন্তিত। তবে, তার পরিবার কেন আমাদের অভিযুক্ত করছে তা আমারা বুঝতে পারছি না।

এ ব্যাপারে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর মোর্শেদ বলেন, সাগর নামে এক শ্রমিক নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। কিন্তু নিখোঁজ ব্যক্তির বাড়ি মাদারীপুর সদরে থাকায় আমাদের তদন্ত করতে সমস্যা হচ্ছে। জিডি হওয়ার পরে সাগরের সন্ধান পেতে সারা দেশে মেসেজ পাঠানো হয়েছে। আমরা সাগরকে খুঁজে পাওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছি।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর